এখন পড়ছেন
হোম > অন্যান্য > বড়সড় ‘দুঃসংবাদ’ শোনালেন আমির খান! মন খারাপ হয়ে গেল তাঁর ভক্তদের! জেনে নিন বিস্তারিত

বড়সড় ‘দুঃসংবাদ’ শোনালেন আমির খান! মন খারাপ হয়ে গেল তাঁর ভক্তদের! জেনে নিন বিস্তারিত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আমরা যারা কমেডি দেখতে ভালোবাসি, তাদের কাছে ‘ফরেস্ট গাম্প’ এই সিনেমাটি নিশ্চয়ই পরিচিত। রবার্ট জেমেকিস পরিচালিত যে সিনেমাটি ১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল। আর এরপরই প্রভূত জনপ্রিয়তা লাভ করে সেটি। ১৯৮৬ সালে লেখা উইনস্টন গুরুর ‘ফরেস্ট গাম্প’ নামেরই উপন্যাস অবলম্বনে যেটি রচিত। কাহিনী অনুসারে জানা যায়, অ্যালবামার একজন বুদ্ধিমান কিন্তু দয়ালু মানুষের কথা, বিশ শতকের আমেরিকার কিছু ঐতিহাসিক ঘটনায় যার চাপ পড়েছিল।

২১এর দশকের সেই কাহিনী অবলম্বনে বলিউডে তৈরি হচ্ছে এমনই একটি কমেডি চলচ্চিত্র। অদ্বৈত চন্দনের পরিচালনায় তৈরি হওয়া এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে আমির খানকে। সঙ্গে থাকবেন করিনা কাপুর, মোনা সিং, বিজয় শেঠুপতি -এর মত অভিনেতা অভিনেত্রীরা। বিজয় শেঠুপতি দক্ষিণী অভিনেতা হলেও এটি তাঁর প্রথম বলিউডে অভিনয়। তাই সিনেমাটি নিয়ে উন্মাদনা যে রয়েছে তা আলাদা করে বলে দিতে হয় না।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আমির খানের প্রযোজিত এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল এই বছর ডিসেম্বরে। প্রীতমের সুরে সিনেমার গান শোনার জন্য মুখিয়ে ছিলেন ভক্তকুল। সম্প্রতি সেই মত তুরস্কে শুটিংও হচ্ছে বলে শোনা গেছিল। আর সেই খবরে বেশ স্বস্তি পেয়েছিলেন দর্শকরা। যে অন্তত বছরের শেষটায় ভালো কিছু দেখার আশা রয়েছে। তবে সেই আশায় জল ঢেলে খবর পাওয়া গেছে যে, সিনেমাটি এবছরের পরিবর্তে রিলিজ হবে আগামী বছর। অর্থাৎ ২০২১ সালের ডিসেম্বর মাসে। আর সেই নিয়েই মন ভেঙে গেছে দর্শকদের।

তবে করোনা আবহের জন্য অনেক ছবি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেলেও ভালো রোজগার করতে পারেনি। একে করোনার ক্ষতি, তার মধ্যে নতুন করে সিনেমা নিয়ে কোনো রিস্ক নিতে নাকি কেউই চাইছেন না। তাই আপাতত ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্তই নেওয়া হয়েছে। কার্যত ২০২০ সালটি বেকার কাটছে বলেই মনে করছেন সকলে। বাইরে হাজার কাজ পড়ে থাকলেও গৃহবন্দি হয়ে থাকতে কারোরই ভালো লাগছে না। এমন অবস্থায় এন্টারটেইনমেন্টের জন্য সিনেমাই ভরসা নেটিজেনদের। কিন্তু সম্প্রতি ছবি রিলিজ পিছিয়ে যাওয়ার জন্য স্বভাবতই বেশ মনক্ষুন্ন হয়েছেন অনুরাগীরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!