এখন পড়ছেন
হোম > খেলা > বড়সড় ধামাকা জিওর! এবার IPL দেখার পাশাপাশি আকর্ষণীয় উপহার জেতার সুযোগ! জানুন বিস্তারিত ভাবে

বড়সড় ধামাকা জিওর! এবার IPL দেখার পাশাপাশি আকর্ষণীয় উপহার জেতার সুযোগ! জানুন বিস্তারিত ভাবে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – চলতি বছর করোনা সংক্রমণের কারণে আইপিএল ম্যাচের আসর বসবে কিনা তা নিয়ে অনেক ক্রিকেটপ্রেমী সন্দিহান হয়ে পড়েছিলেন। শেষ পর্যন্ত সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে আরব দেশে বসেছে আইপিএল খেলার আসর। এই আইপিল দর্শকদের কাছে সহজে পৌঁছে দিতে একাধিক অফার এনেছে মোবাইল টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও।

প্রসঙ্গত, মোবাইল ফোন থেকে আইপিএল ম্যাচ দেখার বিশেষ ব্যবস্থা করেছে জিও। জিও তাদের ৪০১, ৫৯৮, ৭৭৭ , ২৫৯৯ টাকার রিচার্জ করলে তার সঙ্গে Disney+ Hotstar VIP সাবস্ক্রাইব করার সুবিধা দিচ্ছে। এবার আইপিএলের আনন্দকে আরও উপভোগ্য করে তুলতে আরও কিছু অফার নিয়ে এল মোবাইল টেলিকম সংস্থা জিও। এবার ঘরে বসেই আইপিএল দেখতে দেখতে আকর্ষণীয় পুরস্কার জেতার বিশেষ সুযোগ নিয়ে এল মোবাইল টেলিকম সংস্থা জিও।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জিও তরফ থেকে জানানো হয়েছেযে, ঘরে বসে খেলা দেখার সঙ্গে সঙ্গে ঘরে বসেই জেতা যাবে পুরস্কার। এজন্য জিও ক্রিকেট প্লে অ্যালোং (Jio Cricket Play Along) নামের একটি দুর্দান্ত অফার চালু করেছে জিও। যেখানে গিয়ে নিজের ক্রিকেট প্রতিভার প্রকাশের সুযোগ পাওয়া যাবে। আর ‘প্লেয়িং উইথ এভরি বল’ অপশনে গিয়ে সঠিক উত্তর দিতে পারলেই প্রতিদিন আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ রয়েছে।

এর সঙ্গে সঙ্গেই প্রতিটি আইপিএল ম্যাচ শুরু হওয়ার পূর্বে সেই ম্যাচ সংক্রান্ত বিভিন্ন প্রশ্ন, পোল, কুইজে অংশগ্রহণ করারও সুযোগ দিচ্ছে জিও। মোবাইল স্কিন থেকে নিজের পছন্দের টিমকে স্টিকার চ্যাট ব্যবহার করে সমর্থনও জানানো যাবে। আবার MyJio অ্যাপে গিয়ে JioEngage সেকশনে প্রবেশ করা যাবে। সেখান থেকে Bumper Prize অপশনে ক্লিক করে প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ রয়েছে।’

সবচেয়ে উল্লেখযোগ্য ব্যাপার হলো জিও গ্রাহক না হয়েও প্লে স্টোর থেকে MyJio অ্যাপ ডাউনলোড করে যে কোন ব্যক্তি এই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!