এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের নামে পড়লো বহিরাগতের পোস্টার, বাড়ছে জল্পনা

বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের নামে পড়লো বহিরাগতের পোস্টার, বাড়ছে জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দলের বিরুদ্ধে বেশ কয়েকবার ক্ষোভ প্রকাশ করেছেন রাজ্যের বন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ কলকাতার একটি অরাজনৈতিক সভা থেকে প্রথম তিনি দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন। এরপর কামারপুকুরে ব্রাহ্মণদের সভা থেকেও দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। শ্রীরামকৃষ্ণের ‘ যত মত তত পথ’ বাণীকে উদ্ধৃত করে জল্পনা বাড়িয়ে দিয়েছিলেন তিনি। সম্প্রতি বনমন্ত্রীর কেন্দ্র ডোমজুড়েই তাঁর নামে বহিরাগতর পোস্টার পাওয়া গেল। যাকে কেন্দ্র করে বাড়ছে তীব্র জল্পনা।

এদিকে গতকাল শনিবার হুগলি জেলার কোন্নগরে শুভেন্দু অধিকারী ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের নামে বেশকিছু ব্যানার-পোস্টার বিভিন্ন স্থানে পাওয়া গিয়েছিল। যে ব্যানারের নিচে ‘ তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ’ কথাটি লেখা ছিল। যে ঘটনায় তীব্র চাঞ্চল্য শুরু হয়। ডোমজুড় বিধানসভার এলাকার চারপাশে গতকাল দেখা গিয়েছিল রাজীব বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া দাদার অনুগামীদের পোস্টার।

এরপর আজ সকালে হাওড়ার সলপ ও বাঁকড়ার বেশ কিছু স্থানে বনমন্ত্রীর নামে বহিরাগতের পোস্টার দেখা যাচ্ছে। বেশ কিছু স্থানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে এধরনের পোস্টার দেখা গেল। যেসব পোস্টারে লেখা আছে, ” স্যুটে-বুটে পরিযায়ী আর নয়, এবার ভূমিপুত্র চাই “। এ প্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি দিলীপ যাদব জানিয়েছেন যে, এই সমস্ত পোস্টার বিজেপি দিয়েছে। তবে, বিজেপি শিবিরের পক্ষ থেকে তৃণমূলের জেলা সভাপতির এই অভিযোগকে সম্পূর্ণ ভাবে অস্বীকার করা হয়েছে। বিজেপি জানিয়েছে যে, এ সমস্ত কিছু তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ফলে ঘটেছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিকে বন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে দল এ ধরে রাখতে তাঁর সঙ্গে গতকাল বৈঠক চলে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের। গতকাল সোমবার তাঁর সঙ্গে বৈঠক করেছিলেন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গতকাল তাঁরা প্রায় দেড় ঘণ্টার বৈঠক করেছিলেন। এই বৈঠকে তাঁদের কি বিষয়ে আলোচনা হয়েছিল? সে বিষয়ে তাঁরা তেমন কিছুই জানাননি। বনমন্ত্রী জানিয়েছেন যে, দলের মহাসচিব তাঁকে ডেকে ছিলেন, তাই তিনি গিয়েছিলেন। এর আগেও এরকম বৈঠক করেছেন তিনি। দলের কাজকর্ম নিয়ে আলোচনা হয়েছে। দল পরিবর্তনের বিষয় নিয়ে তাঁদের মধ্যে কোনো আলোচনা হয়নি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!