এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রোজভ্যালি কাণ্ডে নয়া মোড়! নাম জড়ালো একাধিক প্রথমশ্রেণীর বলিউডি স্টারের!

রোজভ্যালি কাণ্ডে নয়া মোড়! নাম জড়ালো একাধিক প্রথমশ্রেণীর বলিউডি স্টারের!



এতদিন চিটফান্ড মামলায় রাজনৈতিক নেতা নেত্রীদের নাম জড়িয়ে পড়তে দেখা গিয়েছিল। কিন্তু এবার বলিউড স্টারদের নাম জড়িয়ে পড়ায় নানা মহলে শুরু হল চাঞ্চল্য। সূত্রের খবর, এবার রোজভ্যালি প্রতারণা মামলায় বলিউড স্টার শাহরুখ খানের পাশাপাশি বিপদে পড়তে পারেন তার স্ত্রী গৌরি খান এবং অভিনেত্রী জুহি চাওয়ার স্বামী জয় মেহতা।

জানা গেছে, এই রোজভ্যালি প্রতারণা মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পক্ষ থেকে ইতিমধ্যেই সেন্ট জেভিয়ার্স কলেজ এবং কলকাতা নাইট রাইডার্স সহ অন্যান্যদের কাছ থেকে প্রায় 70 কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তকারী সংস্থার দাবি, যে সমস্ত সংস্থা এবং ব্যক্তিদের সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে, সেই সমস্ত সম্পত্তি রোজভ্যালি গ্রুপের তহবিল থেকেই গিয়েছে। আর ইনফোর্সমেন্ট ডিরেক্টরেটে পক্ষ থেকে কলকাতা নাইট রাইডার্সের কাছ থেকেও প্রচুর সম্পত্তি বাজেয়াপ্ত হওয়ায় এই ঘটনায় শাহরুখ খানের নাম জড়িয়ে যেতে পারে বলে মনে করা হচ্ছে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

শুধু তাই নয়, এখন তার স্ত্রী এবং জুহি চাওয়ার স্বামীর নাম জড়িয়ে যাওয়ার খবর পৌছে যেতেই নানা মহলে তীব্র গুঞ্জনের সৃষ্টি হয়েছে। জানা গেছে, তদন্তকারী সংস্থার পক্ষ থেকে নাইট রাইডার্সের অ্যাকাউন্ট থেকে বিপুল অর্থ বাজেয়াপ্ত করার পাশাপাশি, পূর্ব মেদিনীপুর রামনগপ এবং মহিষাদলের 24 একর জমি, নিউটাউনে এক একর জমি, একটি ফ্ল্যাট এবং রোজভ্যালি গ্রুপের একটি হোটেলের দখল নেওয়া হয়েছে। তাহলে কি সত্যি সত্যিই এই ঘটনায় জড়িত শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরি খান?

কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, এর সঙ্গে শাহরুখ খান বা তার স্ত্রীর কোনো সম্পর্ক নেই। রোজভ্যালির সঙ্গে যে চুক্তি ছিল, তা কেবলমাত্র স্পন্সরশীপের ব্যাপারে। তাই এর সাথে অন্য কোনো ঘটনার যোগ নেই। তবে নাইট রাইডার্সের পক্ষ থেকে এই কথা বলা হলেও, তদন্তকারী সংস্থার তদন্তে এখন কি উঠে আসে! সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!