এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > বোর্ড গঠন আটকাতে দলীয় প্রার্থীদের শ্লীলতাহানির বিস্ফোরক অভিযোগ গেরুয়া শিবিরের

বোর্ড গঠন আটকাতে দলীয় প্রার্থীদের শ্লীলতাহানির বিস্ফোরক অভিযোগ গেরুয়া শিবিরের



পঞ্চায়েত বোর্ড গঠনকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো রাজ্যের জেলাগুলিতে। এদিন পূর্ব মেদিনীপুরের রামনগরে বিজেপি দলের জয়ী প্রার্থীরা বিডিও অফিসে ঢুকতে গেলে বাধার সম্মুখীন হয়। শুধু তাই নয় দলের মহিলা প্রার্থীদের শারীরিক নিগ্রহ করা হয় বলেও অভিযোগ উঠেছে। শেষে পুলিশি হস্তক্ষেপে  রামনগরের তালগাছাড়ি ১ নং গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন প্রক্রিয়া সমাপ্ত হয়।

এই পঞ্চায়েতে প্রধান নির্বাচিত হয়েছেন নির্দল প্রার্থী তৃপ্তি বারিক পুষ্টি। এবং উপপ্রধান পদে মনোনীত হয়েছে বাম প্রার্থী রাজকুমার দাস। প্রসঙ্গত চলতি বছর ত্রিস্তরীয় নির্বাচনে রামনগরের তালগাছাড়ি ১ নং গ্রাম পঞ্চায়েতে রাজ্যের শাসক তৃণমূল কংগ্রেস একটি আসনেও সাফল্য পায়নি। মোট সাত আসনের পঞ্চায়েতে চারটি আসনে বিজপি দল জয়লাভ করেছে। একটি আসন পেয়েছে সিপিএম এবং অবশিষ্ট আসনে জয়লাভ করেছে নির্দল প্রার্থী।  

ফেসবুকের কিছু টেকনিকাল প্রব্লেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

শুক্রবার সকাল থেকে পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে উত্তেজনা ছিল রামনগর বিডিও অফিসে। সেখানে প্রচুর পুলিশ কর্মী বহাল ছিলেন বলেও জানা গিয়েছে। স্থানীয় বিজেপি কর্মীদের দাবি এই পঞ্চায়েত জয়লাভ করতে না পেরে প্রতিহিংসার কারণেই তৃণমূল কংগ্রেস কর্মীরা বিজেপি-সহ বিরোধী দলের জনপ্রতিনিধিরা যখন বিডিও অফিসে ঢুকতে বাধা প্রদান করা হয়। এরপরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং তারপর বোর্ড গঠনের প্রক্রিয়াটি সমাপ্ত হয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!