এখন পড়ছেন
হোম > অন্যান্য > ব্ল‍্যাক বিউটি রূপে সামনে এলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান।

ব্ল‍্যাক বিউটি রূপে সামনে এলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান।



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – টলিউডের নামজাদা অভিনেত্রী সেইসঙ্গে তৃণমূলের সাংসদ নুসরাত জাহানের একটি প্রিয় বিষয় হলো ফটোশুট। বহুবার বিভিন্নভাবে ফটোশুট করতে দেখা গেছে তাঁকে। কখনো ভেজা চুলে, কখনো বা ক্রপ টপে, কখনো আবার রঙ্গিন চুড়িদার ও ওড়না পরিহিত হয়ে আগুন ধরিয়ে দিয়েছেন দর্শকদের মনে। কিন্তু এবার সম্পূর্ণ ভিন্ন ফটোশুটে তিনি দর্শকদের সামনে নিজেকে উপস্থাপিত করলেন। এবার পরিচিত মিষ্টি মেয়ের আদল ছেড়ে হট, বোল্ড রূপে তাঁর অবতারণা।

কালো লেদার প‍্যান্ট, কালো জ্যাকেট, কালো অন্তর্বাস, কালো লিপস্টিক পরিহিত অভিনেত্রী যেন একেবারেই ‘ব্ল‍্যাক বিউটি’। অভিনব এক ফটোশুটে সমুক্ষে এলেন অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। যদিও ইতিপূর্বে তিনি বেশ কয়েকবার সাহসী লুকে দেখা দিয়েছেন। কিন্তু এমনতর কাল লিপস্টিক এর রূপ যেন অপরূপ সৌন্দর্য এনে দিয়েছে। সৌন্দর্য ও সাহসিকতার এক অভিনব মাত্রা সমন্বিত হয়েছে এই অভিনেত্রীর এই নব ফটোশুটে।

টলিউড অভিনেত্রীর এই অভিনব ফটোশুট মুগ্ধ করেছে বহু মানুষকে। নেটিজেনরা তাঁর এই রূপ দেখে একেবারেই বিস্মিত ও প্রসংশায় গদগদ। তাদের মধ্যে অনেককেই বলতে শোনা গেছে যে, এততা সুন্দর ভাবে তিনি কালো লিপস্টিক ব্যবহার করেছেন যা অনেকেই করতে পারেননি ।অনেকের কাছেই ব্যাপারে তিনি হয়ে উঠেছেন অন্যন্য। এ প্রসঙ্গে তাঁর প্রিয় বন্ধু আদরের ‘বোনু’ মিমি চক্রবর্তী উচ্ছসিত প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করে তিনি লিখেছেন, ” আহাহা ব্ল‍্যাক রোজ। ”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে তাঁর এই অভিনব ফটোশপ থেকে সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ তাঁকে নিয়ে ট্রল ও করেছে। বেশকিছু মানুষ তাঁর এই অভিনব ফটোশুট নিয়ে হাসি, ঠাট্টা, তামাশা করেছে। কিছু কিছু মানুষ তাঁকে ‘ডাইনি’ বলেও ব্যঙ্গ করেছে। তবে এ সবের গুরুত্ব দেননি সাংসদ অভিনেত্রী।

রাজনীতির কাজে নিজেকে ব্যস্ত রেখেও তাঁর চিরপরিচিত রুপোলি পর্দার কাজকর্ম থেকে থেকে থেকে কিন্তু তিনি সরে আসেননি। আগামী পুজোতে মুক্তি পাচ্ছে তার ছবি ‘SOS Kolkata’। এদিকে আবার আগামী বছরেই আছে বিধানসভা নির্বাচন। যার জন্য প্রস্তুতিও শুরু হয়ে গেছে। রাজনীতির ব্যাপারগুলোও তিনি যথেষ্ট ভাবেই রপ্ত করতে পেরেছেন। অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক কাজকর্মগুলোও বেশ দক্ষতার সঙ্গে তিনি পালন করছেন। রাজনীতি ও রূপালী পর্দা উভয়ের প্রতিই সমানভাবে দৃষ্টি রাখছেন তিনি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!