এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিতে যোগদানের পর টুইট করে রামের নামে জয়ধ্বনি বিখ্যাত অভিনেত্রীর

বিজেপিতে যোগদানের পর টুইট করে রামের নামে জয়ধ্বনি বিখ্যাত অভিনেত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একটা সময় টলিউডের শিল্পী মহলের মধ্যে শাসকদল তৃণমূলে যোগদান করার একতরফা স্রোত চলছিল। টলিউডের একের পর এক ব্যক্তিত্ব তৃণমূলে যোগ দিয়ে, সেখানে ঘাস ফুলের সমারোহ বাড়িয়ে দিয়েছিলেন। তবে, সম্প্রতি শিল্পী মহলের বিজেপিতে যোগদানের স্রোতও ক্রমশ বাড়ছে। বিশেষত, অভিনেতা রুদ্রনীল ঘোষের বিজেপিতে যোগদানের পর বিজেপিতে যোগদান করেছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, অভিনেত্রী পায়েল সরকার। আর গতকাল বিজেপিতে যোগ দিয়েই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবারে রামের নামে জয়ধ্বনি দিয়ে টুইট করলেন।

প্রসঙ্গত, গতকাল বিজেপিতে যোগদান করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে দলের পতাকা হাতে নিয়ে, একেবারে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, বিজেপির আদর্শে জনগণের পাশে দাঁড়িয়ে সমাজসেবামূলক কাজ কর্মে অংশগ্রহণ করবেন তিনি। তিনি আরও জানান, বিজেপিতে যোগ দিয়ে এবার থেকে শুরু হলো তাঁর নতুন ভাবে পথ চলা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পথ অনুসরণ করতে পেরে তিনি আপ্লুত। তাঁকে যোগ্য মনে করায় বিজেপিকে ধন্যবাদ দিয়েছিলেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তিনি আরও জানিয়েছিলেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিই বাংলার প্রকৃত পরিবর্তনের কান্ডারী হতে পারবেন বলে তাঁর বিশ্বাস। এ কারণে যোগদান করেছেন তিনি বিজেপিতে। গতকাল সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেছিলেন যে, ইতিমধ্যেই প্রকাশিত হতে চলেছে বিজেপির প্রার্থী তালিকা ও ঘোষণা হতে চলেছে ইশতেহার। এই মুহূর্তে নির্বাচনে প্রার্থী হওয়ার কারণেই কি বিজেপিতে যোগদান করেছেন তিনি? এ ব্যাপারে অভিনেত্রী জানিয়েছেন যে, বিষয়টি তাঁর জানা নেই। এক্ষেত্রে দল যা সিদ্ধান্ত নেবে, সেটাই মেনে নেবেন তিনি।

অন্যদিকে, গতকাল বিকেলে বিজেপিতে যোগদানের পর আজ প্রথম টুইট করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যে টুইটে তিনি লিখেছেন, “প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি। একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন ‘সোনার বাংলা’ তে বড় হয়ে উঠুক। জয় শ্রী রাম।” একেবারে ভোটের মুখে জনপ্রিয় এই অভিনেত্রীর বিজেপিতে যোগদান, যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই রাজনৈতিক মহলের দাবি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!