এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > বিজেপিতে যোগদানের পর কী বার্তা দিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক? জেনে নিন

বিজেপিতে যোগদানের পর কী বার্তা দিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক? জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। গত ডিসেম্বর মাসে দলের বিরুদ্ধে সরব হয়েছিলেন তিনি। অভিযোগ করেছিলেন, রাজনৈতিক স্বার্থে আসানসোলের সঙ্গে বঞ্চনা করা হচ্ছে। এরপর, গত তিন মাস ধরে তাঁকে নিয়ে নানা টানাপোড়েন চলে। দলের বিরুদ্ধে যাবার জন্য দুঃখ প্রকাশও করেন তিনি। তাঁকে দলে ধরে রাখার প্রচেষ্টায়, দলের জাতীয় মুখপাত্রের পদ পর্যন্ত তাঁকে দেয়া হয়। তবে, এরপরও গতকাল তিনি যোগদান করলেন বিজেপিতে। বিজেপিতে যোগ দিয়ে তিনি জানালেন যে, এবার থেকে কোনো কৃত্রিমতা ছাড়াই মনের কথা বলতে পারবেন তিনি।

গতকাল মঙ্গলবার রাতে হুগলি জেলার বৈদ্যবাটীতে গিয়ে বিজেপিতে যোগদান করলেন জিতেন্দ্র তিওয়ারি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে তিনি বিজেপিতে যোগদান করলেন। দলের পতাকা হাতে নিয়ে একেবারে আনুষ্ঠানিকভাবে তাঁর দলে যোগদান। বিজেপিতে যোগদান করে তিনি জানালেন যে, বিজেপির বৃহৎ পরিবারে তাঁকে কাজ করতে দেওয়ার সুযোগ দেয়া হয়েছে। তিনি জানালেন, এবার থেকে স্বাধীনভাবে কথা বলার সুযোগ তিনি পাবেন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জিতেন্দ্র তিওয়ারি জানালেন যে, কারো বিরুদ্ধে তিনি কোনো অভিযোগ করতে চান না। কিন্তু গত কয়েক বছর ধরে তাঁর মনের ভাবনা বাইরে প্রকাশ করার সুযোগ পাচ্ছিলেন না তিনি। তিনি জানালেন, তাঁর মনে এক কথা থাকত, আর বাইরে আরেক কথা তাঁকে বলতে হতো। মনের কথা তিনি মানুষের সঙ্গে ভাগ করে নিতে চাইলেও, তা করার সুযোগ তিনি পান নি। এখন থেকে তাঁর বক্তব্য প্রকাশে আর কোনো কৃত্রিমতা থাকবে না, বলে জানালেন তিনি। তিনি জানালেন, এবার এই সুযোগ তাঁকে করে দেয়া হয়েছে। যা মনে আসবে, সে কথা তিনি বলতে পারবেন, তাই এজন্য বিজেপিকে কৃতজ্ঞতা জানালেন তিনি।

বিধায়ক আরও জানালেন যে, তাঁর রাজনৈতিক মতাদর্শের কথা যখনই তিনি চিন্তা করেছেন, তখনই বিজেপির কথা তাঁর মনে হয়েছে। বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে যে, তাঁর দর্শন বিজেপির কাছাকাছি, তাই তাঁকে বিজেপিতে যোগদানের আহ্বান করা হয়েছিল। এরপর রামের নামের জয়ধ্বনি দিয়ে তাঁর বক্তব্য শেষ করেন তিনি। জয় শ্রীরাম ধ্বনি প্রসঙ্গে তিনি জানান যে, এই ধ্বনি আজ নতুন কিছু নয়, এটা ছোট থেকেই তিনি বলে আসছেন। তবে, এর আগে এই ধ্বনি মঞ্চে দেবার তাঁর সুযোগ ছিল না, আজ তিনি এই সুযোগ পেলেন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!