এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > বিজেপিতে যোগদানের জন্য এবার বড়সড় পুরস্কার পেতে পারেন শিশির অধিকারী

বিজেপিতে যোগদানের জন্য এবার বড়সড় পুরস্কার পেতে পারেন শিশির অধিকারী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের পর, বিজেপিতে যোগদান করেছিলেন তাঁর ভাই সৌমেন্দু অধিকারী, পরবর্তীকালে বিজেপিতে যোগদান করেছেন তাঁর পিতা শিশির অধিকারী। শুভেন্দ অধিকারীর বিজেপিতে যোগদানের পর, জল্পনা চলছিল তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের নিয়েও। শেষ পর্যন্ত শিশির অধিকারী যোগদান করেছেন বিজেপিতে। বিজেপিতে যোগদানের জন্য এবার তাঁকে একটি বড় পুরস্কার দিতে পারে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। আবার বিজেপিতে যোগদানের পুরস্কার লাভ করতে পারেন সৌমেন্দু অধিকারীও।

জানা যাচ্ছে, শিশির অধিকারীকে পশ্চিমবঙ্গের নিকটবর্তী কোন উত্তর-পূর্বের রাজ্যের রাজ্যপাল করে দেওয়া হতে পারে। উত্তর-পূর্বের কোন একটি রাজ্যের রাজ্যপালের মেয়াদ শেষ হলে সেখানেই বসানো হবে শিশির অধিকারীকে। যদিও, এ বিষয়ে এখনো কোনো তথ্য বা নির্দেশিকা বিজেপির পক্ষ থেকে জানানো হয়নি। শিশির অধিকারী নিজেও এ বিষয়ে কোনো বক্তব্য রাখেন নি। তবে দলীয় সূত্রে, এমন খবরই সামনে এসেছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, বিজেপির জনৈক কেন্দ্রীয় নেতা এ প্রসঙ্গে জানিয়েছেন যে, শিশির বাবুর বয়স হয়েছে। এই বয়সে তিনি রাজনৈতিক বিড়ম্বনায় পড়েন, সেটা তাঁরা চান না। তার পরিবর্তে তাঁকে রাজ্যপালের দায়িত্বতে যদি বসানো হয়, তবে সেটাই ভালো হবে। এ বিষয় নিয়ে তাঁরা চিন্তা ভাবনা করছেন। আবার, শিশির অধিকারী বিজেপিতে যোগ দিতেই তাঁর সাংসদ পদ নিয়ে বারবার প্রশ্ন তুলেছিল রাজ্যের শাসক দল তৃণমূল।

জানা যাচ্ছে, নির্বাচন শেষ হলে লোকসভার স্পিকারের কাছে গিয়ে শিশির অধিকারী সাংসদ পদ ছেড়ে দিতে পারেন। সে ক্ষেত্রে তাঁকে রাজ্যপাল করে পাঠানো হবে। আবার, শিশির অধিকারীর ছেড়ে যাওয়া কাঁথির আসনে নির্বাচনের প্রার্থী করা হতে পারে সৌমেন্দু অধিকারীকে। কাঁথি পুরসভার প্রশাসক ছিলেন তিনি। বিজেপিতে যোগদানের পর সেই পদ থেকে তাঁকে অপসারিত করে তৃণমূল। এবার তাঁকে কাঁথির সাংসদ পদের জন্য প্রার্থী করার সম্ভাবনা রয়েছে বিজেপির। নির্বাচনে জয়লাভ করলে তিনি হবেন কাঁথির সাংসদ।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!