এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বিজেপির রাজ্য সভাপতিকে তীব্র কটাক্ষ হেভিওয়েট তৃণমূল সাংসদের

বিজেপির রাজ্য সভাপতিকে তীব্র কটাক্ষ হেভিওয়েট তৃণমূল সাংসদের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের দিনক্ষণ এখনো পর্যন্ত ঘোষণা না হলেও, নির্বাচনের তীব্র লড়াই শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। বিভিন্ন রাজনৈতিক দলের চলছে আগাম প্রস্তুতি। এক দলের নেতা-নেত্রীর বিরুদ্ধে অপরদলের নেতা-নেত্রীর তীব্র কটাক্ষ ও অভিযোগের পালা ক্রমশ বাড়ছে। যা অনেক সময় নেমে যাচ্ছে ব্যক্তি আক্রমনের স্তরে। কিছুদিন আগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রীকে। এবার তাঁকেই তীব্র কটাক্ষ করে একটি টুইট করলেন তারকা তৃণমূল সাংসদ নুসরত জাহান।

সম্প্রতি মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে একটি টুইট করতে দেখা গিয়েছিল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। যেখানে তিনি জানিয়েছিলেন যে, তৃণমূলের নেতাকর্মীরা একাধিকবার বলে থাকেন যে, তাঁদের নেত্রী মহিলা বলেই তাঁকে আক্রমণ করা হয়। এরপর তিনি প্রশ্ন করেছেন, একজন মেয়ে হয়ে অপর একজন মেয়ের চরিত্রের প্রতি কিভাবে আঙ্গুল তুলতে পারে? বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আরও জানান যে, পশ্চিমবঙ্গে ধর্ষণ করা হলে মুখ্যমন্ত্রী (দিদিমণি) তার ক্ষতিপূরণের মূল্য বেঁধে দিয়েছেন। যা হলো ২০ হাজার, ৪০ হাজার কিংবা ৫০ হাজার।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

মুখ্যমন্ত্রীর প্রতি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এই কটাক্ষের পর তার পাল্টা জবাব দিলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। টুইট করে তাঁর বক্তব্য রাখেন তিনি। যেখানে তিনি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পূর্ববর্তী একটি মন্তব্যের উল্লেখ করলেন। তিনি জানালেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ একবার জানিয়েছিলেন যে, তাঁদের ছেলেরা একদম ঠিক করেছেন। মহিলাদের ভাগ্য ভালো যে তাদেরকে শুধু হেনস্থা করা হয়েছে, আর অন্য কিছু করা হয়নি।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এই মন্তব্যের জবাবে তারকা তৃণমূল সাংসদ নুসরত জাহান জানালেন যে, শুধুমাত্র প্রতিবাদ করার কারণেই মহিলাদের চরিত্র যাচাই করছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আবারও তিনি লজ্জাজনক মন্তব্য করেছেন। এভাবে আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বারবার আক্রমণ- প্রতি আক্রমনে সরগরম রাজ্য রাজনীতি।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!