এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপির প্রচারসভায় হামলা, অভিযোগ তৃণমূলের দিকে, ব্যাপক জল্পনা শুরু রাজনৈতিক মহলে

বিজেপির প্রচারসভায় হামলা, অভিযোগ তৃণমূলের দিকে, ব্যাপক জল্পনা শুরু রাজনৈতিক মহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সপ্তম দফার নির্বাচনের আগে আবারও সামনে এল রাজনৈতিক হিংসার ঘটনা। আগামী 26 শে এপ্রিল রাজ্যের সপ্তম দফা নির্বাচন হবার কথা, আর তার আগেই শেষ মুহূর্তের ব্যস্ততা তুঙ্গে রাজ্যের বিভিন্ন এলাকায়। কলকাতার কাশিপুর বেলগাছিয়া অষ্টম দফার নির্বাচনী তালিকায়। করোনার কারণে ইতিমধ্যেই নির্বাচন কমিশন সমস্ত রকম রোড শো সহ মিছিল, র‍্যালি বন্ধ করে দিয়েছে। অতএব ছোট একটি প্রচারসভা করার প্রস্তুতি নিয়েছিল বিজেপি। বেলগাছিয়া ট্রাম ডিপোর কাছে বিজেপির প্রচারসভা ছিল আজ। কিন্তু তার আগেই রাজনৈতিক সংঘর্ষে ধুন্ধুমার এলাকা।

বিজেপির পক্ষ থেকে বিস্ফোরক অভিযোগ করা হচ্ছে যে কাশিপুর বেলগাছিয়ার বিজেপি প্রার্থী শিবাজী সিংহ রায়ের ওপর হামলা চালানো হয়েছে। এবং এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযোগের তির তৃণমূলের দিকে। বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে, মঞ্চ ভাঙচুর করে বিজেপির পতাকা ছিঁড়ে প্রার্থীর ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। আহত অবস্থায় প্রার্থী শিবাজী সিংহ রায়কে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। অন্যদিকে ওই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। অভিযোগ উঠেছে তাঁর গাড়িতেও হামলা চলে। তবে পরিস্থিতি আয়ত্তে আনতে অর্জুন সিং এর নিরাপত্তারক্ষীরা শূন্যে গুলি চালায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ঘটনা সূত্রে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে রাজনৈতিক মহলেও। শুক্রবার সন্ধ্যেবেলা বেলগাছিয়া ট্রাম ডিপোর কাছে এই ঘটনা ঘটে। বিজেপি আয়োজিত একটি সভায় যোগ দিতে গিয়েছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং, কাশিপুর বেলগাছিয়ার বিজেপি প্রার্থী শিবাজী সিংহ রায় এবং অন্যান্যরা। অভিযোগ উঠেছে সভা শুরু হওয়ার আগেই এলাকায় হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বিষয়টি নিয়ে সন্ধ্যেবেলায় কলকাতা শহরে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনা প্রকাশ্যে আসতেই নির্বাচন কমিশনের পক্ষ থেকে এ নিয়ে রিপোর্ট তলব করা হয়েছে। যদিও পুলিশের তরফ থেকে গুলি চালানোর ঘটনা অস্বীকার করা হয়েছে।

আগামী 29 তারিখে কাশিপুর বেলগাছিয়া কেন্দ্রে ভোট। কিন্তু তার আগেই শুধুমাত্র ছোট প্রচার সভা করতে গিয়ে যেভাবে বিজেপি প্রার্থী হামলার মুখে পড়লেন, তাতে কিন্তু নিরাপত্তা সংক্রান্ত প্রশ্ন উঠছে। এই ঘটনার তদন্তে নেমেছে ইতিমধ্যেই পুলিশ। তবে এখনো পর্যন্ত দুষ্কৃতীদের কাউকেই ধরা যায়নি। এই ঘটনায় বিজেপির পক্ষ থেকে ব্যাপক ক্ষোভ প্রকাশ করা হয়েছে। তবে তৃণমূলের পক্ষ থেকে যথারীতি এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। আপাতত এই ঘটনায় তৃণমূল এবং বিজেপির চাপানউতোর যে ব্যাপক আকারে বৃদ্ধি পাবে তা এককথায় বলে দেওয়া যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!