এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বিজেপির পরিবর্তন রথযাত্রা বাধাপ্রাপ্ত হতেই শুরু হল তৃণমূল-বিজেপির খণ্ডযুদ্ধ, উত্তেজনা চরমে

বিজেপির পরিবর্তন রথযাত্রা বাধাপ্রাপ্ত হতেই শুরু হল তৃণমূল-বিজেপির খণ্ডযুদ্ধ, উত্তেজনা চরমে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আবারও বিজেপির পরিবর্তন রথযাত্রা ঘিরে ধুন্ধুমার কান্ড। এবার উত্তর চব্বিশ পরগণায় বিজেপির পরিবর্তন রথযাত্রা ঘিরে শুরু হয়েছে তুমুল অশান্তি। রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচারে শুরু হয়েছে সারা রাজ্য জুড়ে গেরুয়া শিবিরের পরিবর্তন রথযাত্রা। দেখা গেছে, গেরুয়া শিবিরের হেভিওয়েট নেতারা এসে এই পরিবর্তন রথ যাত্রার সূচনা করেছেন। কখনও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আবার কখনো কেন্দ্রীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডা।

কিন্তু রথযাত্রা শুরু হতেই বিভিন্ন জেলায় গন্ডগোলের খবর আসছে। আজকের বিজেপির পরিবর্তন রথযাত্রা যখন কাঁচরাপাড়া প্রবেশ করে সে সময় ঠিক সে সময় পুলিশের বাধা পেয়ে শুরু হয় বিজেপি কর্মীদের প্রতিবাদ। পাশাপাশি তৃণমূল কর্মীদের সঙ্গে শুরু হয় তাঁদের হাতাহাতি। সবমিলিয়ে কাঁচরাপাড়ায় বিজেপির পরিবর্তন রথযাত্রা ঘিরে শুরু হয়ে যায় তুমুল গন্ডগোল। বুধবার দুপুরে বিজেপির রথযাত্রা কাপা মোড়ের কাছে আসতেই পুলিশের বাধাপ্রাপ্ত হয়।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

স্থানীয় পুলিশ গেরুয়া শিবিরের রথযাত্রা বন্ধ করে দেয়। এ প্রসঙ্গে পুলিশের অভিযোগ, গেরুয়া শিবির রথযাত্রা নিয়ে তাঁদের কাছ থেকে কোনো অনুমতি নেয়নি। কিন্তু বাধা পাওয়ার পরে বিজেপির কর্মী-সমর্থকেরা ব্যাপক ক্ষোভ প্রকাশ করতে থাকে। এবং পাল্টা তাঁরা পুলিশের অভিযোগ অস্বীকার করে। শুরু হয় তাঁদের সাথে পুলিশের বাকবিতন্ডা। জোর করে বিজেপি কর্মী সমর্থকরা রথ নিয়ে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। এ সময় উপস্থিত হয় তৃণমূল কর্মী সমর্থকরা। তারা পুলিশের সাথে মিলে বিজেপি কর্মীদের আক্রমণ করে বলে অভিযোগ উঠেছে।

এলাকাজুড়ে তুমুল উত্তেজনা সৃষ্টি হয়েছে। পুলিশ আপাতত চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে বলে শোনা যাচ্ছে। রাজনৈতিক মহলের মতে, একুশের বিধানসভা নির্বাচনের পরিপ্রেক্ষিতে বর্তমানে প্রায় প্রতিদিন বিভিন্ন জেলা থেকে শোনা যাচ্ছে তৃণমূল-বিজেপির সংঘাতের খবর। পাশাপাশি প্রশাসনের তরফ থেকেও গেরুয়া শিবিরকে বিভিন্নভাবে হেনস্থা করা হচ্ছে বলে অভিযোগ তুলছে গেরুয়া শিবির। সবমিলিয়ে বিধানসভা নির্বাচনের আগে বাংলার পরিবেশ যে ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে, সে ব্যাপারে কোন সন্দেহ নেই

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!