এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপির প্রার্থী তালিকা প্রকাশে বিলম্বের কারণ জানালেন কেন্দ্রীয় বিজেপি নেতা

বিজেপির প্রার্থী তালিকা প্রকাশে বিলম্বের কারণ জানালেন কেন্দ্রীয় বিজেপি নেতা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল প্রকাশিত হলো তৃণমূলের প্রার্থী তালিকা। তবে, বিজেপির প্রার্থী তালিকা এখনো প্রকাশিত হয়নি। জানা যাচ্ছে প্রধানমন্ত্রীর ব্রিগেড শেষ হবার পর বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হবার সম্ভাবনা আছে। কিন্তু ইতিপূর্বে জানানো হয়েছিল যে, গতকাল বা গত পরশু বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। বিজেপির প্রার্থী তালিকা প্রকাশে বিলম্ব ঘটায়, তা নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। এবার এ বিষয়ে টুইট করলেন বিজেপির আইটি সেলের সর্বভারতীয় সভাপতি অমিত মালব্য।

প্রার্থী তালিকা প্রকাশ বিষয়ে কেন্দ্রীয় নির্বাচন সমিতির সঙ্গে বিজেপির রাজ্য নেতৃত্তের বৈঠক হবার পরও, এখনো পর্যন্ত বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ করা হয়নি। তাই, এ বিষয় নিয়ে নানা প্রশ্ন করতে শুরু করেছেন অনেকে। অনেকে মনে করছেন যে, বিজেপির প্রার্থী তালিকা প্রকাশিত হলে বিজেপিতে নতুন-পুরাতন সংঘাতের আশঙ্কা আছে। সংঘাতের আশঙ্কা থেকে এ বিষয় নিয়ে অধিক চিন্তা ভাবনা করে প্রার্থী তালিকা প্রকাশ করতে চায় বিজেপি। প্রধানমন্ত্রীর জনসভার পর প্রকাশ পেতে পারে বিজেপির প্রার্থী তালিকা।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ বিজেপির প্রার্থী তালিকা প্রকাশে বিলম্ব হওয়ার কারণ বিষয়ে টুইট করলেন বিজেপির আইটি সেলের সর্বভারতীয় সভাপতি অমিত মালব্য। টুইট করে তিনি জানালেন যে, এবারের ভোটে যে সমস্ত দল তাদের ভবিষ্যৎ নিয়ে নিশ্চিত হতে পারছে না, তারাই তাড়াতাড়ি করে প্রার্থী তালিকা প্রকাশ করে দিচ্ছে। তিনি জানান, যাদের নাম প্রার্থী তালিকায় রাখা হয়েছে তাদের অনেকের সঙ্গে মানুষের কোন যোগাযোগ নেই। কিন্তু বিজেপি যখন কাউকে প্রার্থী করে, তখন তাঁর প্রতি মানুষের আশা আকাঙ্ক্ষার কথা মাথায় রেখেই তাঁকে প্রার্থী তালিকায় আনা হয়। বিজেপি মনে করে যে, সোনার বাংলা গড়তে যিনি এলাকায় সবচেয়ে ভালো কাজ করতে পারবেন তাঁকেই প্রার্থী তালিকায় রাখা হবে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!