এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপির পরিবর্তন যাত্রার রথে ভাঙচুরের ঘটনায় নড়েচড়ে বসল পুলিশ

বিজেপির পরিবর্তন যাত্রার রথে ভাঙচুরের ঘটনায় নড়েচড়ে বসল পুলিশ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত শুক্রবার সন্ধ্যায় আগামী বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষিত হয়েছিল। পশ্চিমবঙ্গ সহ পাঁচটি রাজ্যের বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট সেদিন ঘোষিত হয়। আর সেদিনই গভীর রাতে আক্রান্ত হয় বিজেপির পরিবর্তন যাত্রার রথ। এই ঘটনার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয় বিজেপি নেতৃত্ব। এরপর, কলকাতা পুলিশ এই ঘটনায় গ্রেফতার করল মোট পাঁচ জনকে।

গত, শুক্রবার রাত ১১ টায় কাদাপাড়ার এক গুদামে যেখানে বিজেপির পরিবর্তন যাত্রার রথ রাখা হয়েছিল, সেখানে হঠাৎ উপস্থিত হয় বেশ কিছু দুষ্কৃতী। অভিযোগ উঠেছে বেশ কয়েকটি প্রচার রথে সেদিন ভাঙচুর চালানো হয়েছে। লুটপাট করা হয়েছে মোবাইল, ল্যাপটপ, গাড়িতে থাকা এলইডি স্ক্রিন পর্যন্ত ভেঙে দেয়া হয়েছে, মারধর করা হয়েছে কয়েকজনকে। এই ঘটনায় তৃণমূলকে অভিযুক্ত করে বিজেপি। তবে, তৃণমূল অভিযোগ অস্বীকার করে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই ঘটনার পর কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় টুইট করে জানিয়ে ছিলেন যে, সেদিন নির্বাচন কমিশন বাংলায় নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা করেছে, আর সে রাতেই ১১ টার সময়ে তৃণমূলের দুষ্কৃতীরা কাদাপাড়ায় বিজেপির গুদামে ঢুকে গাড়িতে ভাঙচুর চালিয়েছে। এলইডি খুলে নিয়ে গেছে। তৃণমূলের গুন্ডারা এভাবেই চ্যালেঞ্জ জানাচ্ছে নির্বাচন কমিশনকে।

বিজেপির পক্ষ থেকে বলা হয়েছিল যে, পায়ের তলার মাটি সরে যাবার কারণেই, এ ধরনের কাজ করছে তৃণমূল। তবে তৃণমূল এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছিল। তৃণমূল সাংসদ সৌগত রায় জানিয়েছিলেন যে, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নয়। তদন্ত হলেই আসল সত্য বেরিয়ে আসবে। এরপর কলকাতা পুলিশ এই ঘটনায় গ্রেপ্তার করলো ৫ জনকে। এই ৫ জনের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হলো।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!