এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী বিষয়ে বিশেষ ইঙ্গিতপূর্ণ ঘোষণা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর

বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী বিষয়ে বিশেষ ইঙ্গিতপূর্ণ ঘোষণা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনে নিজের যথেষ্ট শক্তি বাড়িয়ে নিতে পেরেছে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি। দলের সাংগঠনিক শক্তি বাড়িয়ে তৃণমূলের একেবারে ঘাড়ে নিশ্বাস ফেলছে বিজেপি। তবে, একটি বিষয় নিয়ে বিজেপিকে কিছুটা বিড়ম্বনায় পড়তে হচ্ছে। যা হলো, বিজেপি এখনো মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করতে পারেনি। বিজেপি সরকার গঠন করলে কে হবে বিজেপির মুখ্যমন্ত্রী? এই প্রশ্ন রয়েছে সকলের মুখে। এবার এই ব্যাপারে বিশেষ ইঙ্গিতপূর্ণ বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

গতকাল রবিবার কামারহাটিতে বিজেপি কর্মীদের সঙ্গে এক বিশেষ বৈঠকে যোগদান করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই বৈঠকে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, পশ্চিমবঙ্গের কোন ভূমিপুত্রকেই বাংলার মুখ্যমন্ত্রী করা হবে। আগামী ২ রা মে ঐতিহাসিক জয় হাসিল করে বিজেপি বাংলায় প্রথম বার ক্ষমতায় আসবে। সোনার বাংলা গঠন করার জন্য বাংলার কোন ভূমিপুত্রকেই করা হবে মুখ্যমন্ত্রী।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পূর্বেও স্বরাষ্ট্রমন্ত্রী একাধিক জনসভা থেকে জানিয়েছিলেন যে, নির্বাচনে বিজেপি জয় লাভ করলে রাজ্যের কোন ভূমিপুত্রকেই করা হবে মুখ্যমন্ত্রী। গতকালের বৈঠকে এ বিষয়টি আরো স্পষ্ট করে দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। আবার, হুগলির হরিপালের সভা থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানিয়েছেন যে, যেদিন বাংলায় বিজেপির মুখ্যমন্ত্রী শপথ গ্রহণ করবেন, সেদিন তিনি বাংলায় আসবেন।

তবে, এখনো পর্যন্ত কারও নাম ঘোষণা করেননি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ভোটের মধ্যে বিজেপির মুখ্যমন্ত্রীর মুখ ঘোষণা হবে, এমন কোনো সম্ভাবনা দেখতে পাচ্ছেন না রাজনৈতিক বিশ্লেষকেরা। কে হবে বিজেপির মুখ্যমন্ত্রী? এ নিয়ে নানা জনের নানা মত রয়েছে। অনেকে মনে করছেন দিলীপ ঘোষ হতে পারেন মুখ্যমন্ত্রী। কেউ মনে করছেন স্বপন দাশগুপ্ত, কেউ মনে করছেন মিঠুন চক্রবর্তীও হতে পারেন, কেউবা মনে করেন শুভেন্দু অধিকারী মুখ্যমন্ত্রী হতে পারেন। আবার একটা সময় সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়েও জল্পনা শুরু হয়েছিল।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!