এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বিজেপির বিরুদ্ধে ময়দানে তৃণমূল, স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি! জোর চাঞ্চল্য!

বিজেপির বিরুদ্ধে ময়দানে তৃণমূল, স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি! জোর চাঞ্চল্য!



দিল্লির ঘটনায় প্রথম থেকেই সরব হয়েছিলেন তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ক্রমাগত দিল্লিতে চলতে থাকা হিংসার বিরুদ্ধে বিজেপিকে আক্রমণ করেছিলেন তিনি। এমনকি এই রাজনৈতিক আক্রমণ যাতে সমস্ত রাজ্যে ছড়িয়ে দেওয়া যায় এবং বিজেপির বিরুদ্ধে জনমতকে এক জায়গায় করা যায়, তার জন্য দলকে রাস্তায় নামার নির্দেশ দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো।

আর নেত্রীর নির্দেশকে মানতা দিতেই বুধবার সারা রাজ্যের পাশাপাশি উত্তর 24 পরগনার হাবরাতে বিজেপি ছিঃ ছিঃ কর্মসূচি পালন করে তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর, হাবরা দেশবন্ধু পার্ক থেকে শুরু হওয়া এই মিছিল শেষ হয় জয়গাছি মোড় এলাকায়। বিভিন্ন এলাকায় এই মিছিল যাওয়ার সময় তৃণমূলের নেতাকর্মীদের মুখ থেকে শোনা যায় বিজেপি ছিঃ ছিঃ স্লোগান। মূলত, এদিনের এই মিছিলের উদ্যোক্তা ছিল তৃণমূলের ট্রেড ইউনিয়ন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিনের এই মিছিল শেষে জেলা তৃণমূল ট্রেড ইউনিয়নের সভাপতি অরূপেশ ভট্টাচার্য বলেন, “কেন্দ্রীয় সরকারের মানুষ মারার নীতির প্রতিবাদে, দিল্লিতে অশান্তি ও গণহত্যার প্রতিবাদে এবং ধর্মে ধর্মে বিভেদের প্রতিবাদে আমরা আইএনটিটিইউসির তরফ থেকে এই প্রতিবাদ ধিক্কার মিছিল করছি।” এদিকে এদিনের এই মিছিল থেকে দিল্লির ঘটনার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পদত্যাগও দাবি করতে দেখা যায় তৃণমূলের নেতাকর্মীদের। সব মিলিয়ে দিল্লির হিংসার ঘটনার প্রতিবাদ করে পথে নেমে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি করল তৃণমূলের ট্রেড ইউনিয়ন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!