এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ঘরে ফিরলেন ঘরের সম্পদরা ,যোগদানের ১০ দিনের মধ্যে বিজেপি ছেড়ে তৃণমূলে

ঘরে ফিরলেন ঘরের সম্পদরা ,যোগদানের ১০ দিনের মধ্যে বিজেপি ছেড়ে তৃণমূলে



লোকসভা ভোটে গোটা বাংলায় খারাপ ফল করেছে তৃণমূল। হাতছাড়া হয়েছে বালুরঘাট আসনটিও। এদিকে তৃণমূল নেত্রী বালুরঘাট আসন হাতছাড়া হবে পিছনে তৎকালীন জেলা সভাপতি বিপ্লব মিত্রকে দায়ী করে তাঁকে পদ থেকে সরিয়ে দিয়ে ২০১৯ এর লোকসভা কেন্দ্রের প্রার্থী তথা প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষকে দ্বায়িত্ব দেন।

কিন্তু লোকসভা ভোটে বিজেপি ভালো ফল করতেই একে একে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক লেগে গেছে। গোটা রাজ্যেই এই বিজেপি হাওয়া অব্যাহত। বাদ যায়নি বালুরঘাট ও। সভাপতি হবে পরেও দল ভেঙেছে।

কিন্তু এদিন উলাটপুরান ঘটলো। ২৯শে মে বালুরঘাট এলাকার বোয়ালদার গ্রাম পঞ্চায়েত প্রধান মৌসুমি রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন কিন্তু এক সপ্তাহ যেতে না যেতেই মোহভঙ্গ হয় তাঁর। আর এর পরেই প্রায় ১০ দিন শিলিগুড়িতে আত্মগোপন করে ছিলেন তিনি। আজ বুধবার বালুরঘাটে ফিরে তৃণমূল কার্যালয়ে জেলা সভাপতি অর্পিতা ঘোষের হাত থেকে পুনরায় দলীয় পতাকা তুলে নেন।জানা যাচ্ছে যে, আগামীকাল আবার তৃণমূল কংগ্রেসের বোর্ডের প্রধান হিসাবে বোয়ালদার গ্রাম পঞ্চায়েতের প্রধান হিসাবে দ্বায়িত্বভার গ্রহন করবেন তিনি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এই নিয়ে অর্পিতা ঘোষ বলেন, বিজেপি মৌসুমীকেজোর করে ভয় দেখিয়ে তাদের দলে নিয়ে গিয়েছিলো। তিনি পরে তার অবস্থার পরিবর্তন করে আবার তৃণমূলে ফিরে এলেন। পুনরায় বোয়ালদার গ্রাম পঞ্চায়েত অফিসে কাজে যোগদান করবেন। সাথেই তিনি জানান যে, মৌসুমি তার ভুল বুঝতে পেরে আমার সঙ্গে যোগাযোগ করেন, আমি তাকে বালুরঘাটে ফিরে আসতে বলি সে আসে আজ তার হাতে দলীয় পতাকা তুলে দিয়ে তাকে ফের দলে নেওয়া হলো এবং তার পুরানো পদে ভাল করা হলো।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!