এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার বিজেপিতে আসছেন তৃণমূলের হেভিওয়েট নেতারা ? জল্পনা তুঙ্গে

এবার বিজেপিতে আসছেন তৃণমূলের হেভিওয়েট নেতারা ? জল্পনা তুঙ্গে



রাজ্যের প্রাক্তন তৃণমূল মন্ত্রী ও সদ্য প্রাক্তন কংগ্রেস নেতা হুমায়ুন কবীর দিল্লিতে কৈলাশ বিজয়বর্গীর হাত ধরে বিজেপিতে যোগ দিলেন। এর পরেই রাজ্য রাজনীতিতে প্রশ্ন উঠেছিল এবার কে? কেননা বিজেপি নেতৃত্বের তরফ থেকে বার বার দাবি করা হয়েছে পঞ্চায়েতের পর অনেক হেভিওয়েট নেতা নেত্রী তৃণমূল, সিপিআইএম এবং কংগ্রেস থেকে বিজেপিতে আসবেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

তাই হুমায়ুন কবীর যোগ দেবার পর প্রশ্ন উঠেছিল এবার কে? এদিন সেই জল্পনা আরো বাড়িয়ে দিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ তাঁর করা মন্তব্যে। তিনি দাবি করলেন যে, ”৩০ জুন পার হলে জুলাই মাসে এমন এমন লোক আমাদের দলে যোগ দেবেন যে, দিদিমণির হার্ট অ্যাটাক হয়ে যাবে!” কে আসছেন বিজেপিতে ? কে, যোগ দেবেন তা পরিষ্কার করেন নি তিনি। সেখানেও রহস্য রেখে বলেছেন, ”সময় হলে জানতে পারবেন।”

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

দিলীপবাবু দাবী করেন, ”পুরনো তৃণমূল কর্মীরা দুঃখে আছেন। তাঁদের অনেকেই বিজেপি-তে যোগ দিতে চান। কিন্তু তাঁদের একটাই আশঙ্কা। নিরাপত্তা কে দেবে? বিজেপি-তে এলেই তো মিথ্যা মামলায় জীবন জেরবার করে দেওয়া হবে!” তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, “দিলীপ ঘোষের সব কথার জবাব আমাদের দিতে হবে নাকি! অত গুরুত্ব ওঁর নেই!”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!