এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপির কর্মিসভায় বিশৃঙ্খলা, ক্ষুব্ধ আরএসএস নেতাদের মঞ্চ ত্যাগ, জোর জল্পনা

বিজেপির কর্মিসভায় বিশৃঙ্খলা, ক্ষুব্ধ আরএসএস নেতাদের মঞ্চ ত্যাগ, জোর জল্পনা



বিজেপির কর্মিসভায় বিশৃঙ্খলার জেরে ধৈর্য্য হারিয়ে আরএসএস নেতাদের মঞ্চ ত্যাগের ঘটনাকে কেন্দ্র করে জোর গুঞ্জন শুরু হল রাজনৈতিকমহলে। লোকসভা ভোটের মুখে যেখানে অন্যান্য রাজনৈতিক দলগুলো প্রার্থী তালিকা ঘোষণা এবং প্রচার কর্মসূচি নিয়ে চূড়ান্ত ব্যস্ততা দেখাচ্ছে সেখানে বিজেপির মতো সর্বভারতীয় একটা শক্তিশালী রাজনৈতিক দল এখনো লোকসভা ভোটের প্রার্থী ঘোষণা করতে পারল না।

এ নিয়ে যেমন একটা চাপা উদ্বেগ কাজ করছে তেমনি বর্ধমানের কর্মীসভায় হওয়া বিশৃঙ্খলার ঘটনায় রীতিমতো চাপের মুখে পড়ল গেরুয়াশিবির। এ নিয়ে বিভিন্নমহলে সমালোচনা কুড়াতে হবে বলেও আশঙ্কা রয়েছে বিজেপির অভিজ্ঞমহলের। লোকসভা নির্বাচন উপলক্ষ্যে গতকাল বর্ধমানের টাউনহলে বিজেপি-র শক্তি কেন্দ্র প্রমুখদের নিয়ে একটি কর্মী সভা অনুষ্ঠিত হয়। সেই কর্মীসভা চলাকালীন বিশৃঙ্খলা এমন পর্যায়ে পৌছায় যে বিরক্ত হয়ে সভাস্থল ছেড়ে আমন্ত্রিত আরএসএস নেতারা চলে যেতে বাধ্য হন। এমনটাই অভিযোগ উঠেছে বিজেপির তরফ থেকে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

গতকাল বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বুথ ভিত্তিক শক্তি কেন্দ্রের সদস্যরা টাউনহলের কর্মীসভায় যোগ দেন। সেখানে বিজেপি রাজ্য সহসভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরি,বিজেপি কেন্দ্রীয় কমিটির সদস্য দীনেশ সিং প্রমুখরা উপস্থিত ছিলেন। এছাড়া কর্মীসভায় যোগ দেওয়ার জন্যে জেলার আরএসএস নেতাদেরও আমন্ত্রণ জানানো হয়। বিজেপি সূত্রের খবর,নির্দিষ্ট সময়ে শুরু হওয়া সেই কর্মীসভায় কিছুক্ষণের মধ্যেই চরম অশান্তি শুরু হয়।

কর্মীদের মধ্যে মাত্রাছাড়া বিশৃঙ্খলা দেখে তাঁদের শান্ত করতে উদ্যোগী হন রাজ্য এবং জেলা নেতৃত্বরা। তবে তাঁদের চেষ্টা ব্যাহত হওয়ায় পরক্ষণেই কর্মীদের শান্ত করতে চেষ্টা করেন আরএসএস নেতারা। কিন্তু অতিরিক্ত চ্যাঁচামেচি,হই-হট্টগোলের মধ্যে আরএসএস নেতারাও কর্মীদের শান্ত করতে ব্যর্থ হন। এরপর মেজাজ খুইয়ে শেষ পর্যন্ত সভাস্থল ছেড়ে চলে যান আরএসএস নেতারা।

অন্যদিকে,জেলা পর্যবেক্ষক নির্মল কর্মকারও কর্মীদের কাছ থেকে বুথের সংখ্যা,এলাকার বুথ কর্মীদের সংখ্যা ইত্যাদি প্রশ্নের সঠিক উত্তর দিতে না বিরক্ত হয়েছেন। যদিও এ ব্যাপারে এখনই কোনো মন্তব্য করে বিতর্কে জড়াতে চান না তিনি। গতকাল কর্মীসভায় বিজেপি কর্মীদের এ ধরণের অনাকাঙ্ক্ষিত আচরণ দলের সাংগঠনিক শক্তিকে যে প্রশ্নের মুখে দাঁড় করালো তা আর বলার অপেক্ষা রাখে না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!