এখন পড়ছেন
হোম > জাতীয় > রাজ্যসভার প্রার্থী হিসেবে নাম টুইট করেও মুছে ফেলল বিজেপি, জোর জল্পনা!

রাজ্যসভার প্রার্থী হিসেবে নাম টুইট করেও মুছে ফেলল বিজেপি, জোর জল্পনা!



সম্প্রতি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন মধ্যপ্রদেশের হেভিওয়েট কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। আর সিন্ধিয়ার মত কংগ্রেস নেতা বিজেপিতে যোগ দেওয়ার পরেই কংগ্রেস দল মধ্যপ্রদেশে ভাঙতে শুরু করবে বলে আঁচ করা হয়েছিল। এমনকি অনেক ক্ষেত্রে তা বাস্তবায়ন ইচ্ছে। এদিকে জ্যোতিরাদিত্য সিন্ধিয়া বিজেপিতে যোগ দেওয়ার পরেই বিজেপির তরফে রাজ্যসভার প্রার্থী করা হতে পারে বলেও জল্পনা ছড়িয়েছিল।

সেই পরিস্থিতিতে বুধবার জ্যোতিরাদিত্য সিন্ধিয়া বিজেপিতে যোগদানের পরে, তাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে তার রাজ্যসভায় প্রার্থী হওয়ার ব্যাপারটি টুইট করেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপির হেভিওয়েট নেতা শিবরাজ সিং চৌহান। আর এতেই ছড়িয়ে পড়ে বিতর্ক।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা যায়, এরপরই বিজেপি 9 প্রার্থীর নাম সহ রাজ্যসভার প্রার্থী তালিকা প্রকাশ হওয়ায় নিজের করা সেই ট্যুইটটি মুছে ফেলেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা শিবরাজ সিং চৌহান। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, মধ্যপ্রদেশের বিজেপি নেতা কোনোরূপ বিতর্কে না যাওয়ার জন্যই আগেভাগে টুইট করে প্রার্থী তালিকা ঘোষণার পর সেই ট্যুইট মুছে ফেলেন।

কেননা বিজেপির মত সাংগঠনিক, শৃঙ্খলা পরায়ন দলে যদি কোনো নেতা আগেভাগেই কারো প্রার্থী হওয়ার ব্যাপারে মত দিয়ে ফেলেন এবং পরবর্তীতে যদি সেই মতেই সীলমোহর পড়ে, তাহলে দলের অনেকে প্রশ্ন তুলতে শুরু করবে। তাই কেউ যাতে এই ব্যাপারে প্রশ্ন না তোলেন, তার জন্যই প্রথমে ট্যুইট করেও, পরবর্তীতে সেই টুইট মুছে ফেলতে হয় মধ্যপ্রদেশের বিজেপির প্রাক্তন মুখ্যমন্ত্রীকে। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!