এখন পড়ছেন
হোম > রাজ্য > এবার রাজনীতির বলি এক খুদে, মায়ের তৃণমূল করার অপরাধে বিজেপির হাতে খুন শিশু

এবার রাজনীতির বলি এক খুদে, মায়ের তৃণমূল করার অপরাধে বিজেপির হাতে খুন শিশু



রাজনীতি বড়ই আজব। ক্ষমতায় কে থাকবে, তা নিয়ে শাসক বনাম বিরোধীর লড়াই প্রায় সময়ই প্রত্যক্ষ করতে হয় রাজনীতিতে। কিন্তু রাজনীতির জাঁতাকলে পড়ে এবার যে দুধের শিশুকেও প্রাণ দিতে হবে তা ভাবতে পারেননি কেউই। শুনতে নৃশংস হলেও এটাই সত্যি। এবার তৃণমূল করার অপরাধে মায়ের সঙ্গে গন্ডগোলের জেরে সামান্য দুধের শিশুকে মেরে ফেলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে।

যে ঘটনায় এখন উত্তপ্ত উত্তর 24 পরগনার অশোকনগরের কেওশা কলোনি এলাকা। কিন্তু কি হয়েছিল! যার কারণে রাজনীতির এই ফাঁদে প্রাণ দিতে হল এক শিশুকে? জানা গেছে, এই উত্তর 24 পরগনার অশোকনগর থানার শ্রীকৃষ্ণপুর পঞ্চায়েতের অন্তর্গত কেওশা কলোনির বাসিন্দা শিখা গঙ্গোপাধ্যায় এবং তার স্বামী রবি গঙ্গোপাধ্যায় সক্রিয় তৃণমূল কর্মী হিসেবেই পরিচিত। শিখাদেবীর স্বামী কাজের সূত্রে ভিন রাজ্যে থাকেন।

বিগত পঞ্চায়েতে স্থানীয় বিজেপি প্রার্থী হিসেবে শিখাদেবীকে দাঁড় করানোর জন্য বিজেপির পক্ষ থেকে অনেক উদ্যোগ নেওয়া হলেও তিনি তাতে রাজি হননি। আর এরপর থেকেই সেই গৃহবধূর ওপর প্রবল অত্যাচার করা হতো বলে অভিযোগ ওঠে। জানা যায়, গত শনিবার শিখা গঙ্গোপাধ্যায় তাঁর দু মাসের পুত্র সন্তানকে যখন খাওয়াচ্ছিলেন, সেই সময় তার দুই ননদ এবং অন্যান্য আত্মীয়দের মধ্যে বড় ভাসুর তথা বিজেপি নেতা সুশান্ত গঙ্গোপাধ্যায় তাঁর উপর চড়াও হয়। তাঁকে বেধড়ক মারধর করা হয়। আর এরফলে সেই শিখা দেবীর ছোট্ট বাচ্চা মাটিতে পড়ে যায়।আঘাত লাগে আর এরপরই সেই বাচ্চাটিকে হাবরা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ইতিমধ্যেই এই ঘটনায় গৃহবধূ শিখা গঙ্গোপাধ্যায় অশোক নগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। কিন্তু কে কোন দলের সঙ্গে যুক্ত হবে, তা একান্তই তার ব্যক্তিগত ব্যাপার। সে ক্ষেত্রে কেন একটি রাজনৈতিক দলের বশবর্তী না হলে ছোটো দুধের শিশুর উপর এভাবে আঘাত আসবে! তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলতে শুরু করেছে বিশেষজ্ঞ মহল।

এদিন এই প্রসঙ্গে স্থানীয় গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের উপপ্রধান রফিকুল হাসান বলেন, “লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই বিজেপির নানাভাবে মানুষের উপর অত্যাচার শুরু করছে। আর তারই এই মর্মান্তিক পরিণতি হল শিখা গঙ্গোপাধ্যায়ের একমাত্র কন্যা সন্তানের মৃত্যু।” তবে এই ঘটনার সঙ্গে বিজেপির কোনো যোগ নেই বলে দায় এড়িয়ে গিয়েছেন বারাসাত সাংগঠনিক জেলা বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী ভাস্বতী সোম।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!