এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > দুর্নীতিতে তৃণমূলের ব্যবস্থা গ্রহণ নিয়ে ফের কটাক্ষ দিলীপের! জেনে নিন!

দুর্নীতিতে তৃণমূলের ব্যবস্থা গ্রহণ নিয়ে ফের কটাক্ষ দিলীপের! জেনে নিন!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – 2021 এর বিধানসভা নির্বাচনের আগে বিরোধীদের পক্ষ থেকে শাসক দল তৃণমূল কংগ্রেসকে চাপে ফেলার প্রধান কৌশল তৃণমূলের দুর্নীতি। বিভিন্ন বিষয়ে নানা তৃণমূল নেতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠায় ময়দানে নামতে অনেকটাই সুবিধে হয় বিরোধী শিবিরের।

কিন্তু বিরোধীরা যাতে এই ইস্যুকে নিয়ে বেশি প্রচার করতে না পারে, তার জন্য সাম্প্রতিককালে তৃণমূলের নেতার বিরুদ্ধে ভয়াবহ দুর্যোগের ক্ষতিপূরণ নিয়ে দুর্নীতির অভিযোগ ওঠার সাথে সাথেই ব্যবস্থা নিতে শুরু করে শাসকদল। সমস্ত দুর্নীতিগ্রস্ত নেতাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়ে তৃণমূল প্রমাণ করার চেষ্টা করেছে, তারা কখনও দুর্নীতিকে বরদাস্ত করে না।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে শাসকদলের পক্ষ থেকে এই চেষ্টা হলেও তাকে গুরুত্ব দিতে নারাজ ভারতীয় জনতা পার্টি। এদিন নিজের বক্তব্যের মধ্যে দিয়ে তৃণমূলের এই পদক্ষেপকে কার্যত “আইওয়াশ” বলে দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বস্তুত, প্রতিদিন সকালে প্রাতঃভ্রমণ করতে বের হন বিজেপির রাজ্য সভাপতি। এদিনও তার কোনো ব্যতিক্রম ছিল না।

আর সেই প্রাতঃভ্রমণ করতে গিয়েই সকাল-সকাল তৃণমূল কংগ্রেসের সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। বিজেপির রাজ্য সভাপতি বলেন, “দুর্নীতিতে তৃণমূল কর্মীদের দল থেকে বহিষ্কার করা আসলে একটা আইওয়াশ। একজন খেয়ে নিয়েছে, আর একজন খাওয়ার কল।” অর্থাৎ সামনে বিধানসভা নির্বাচন। তাই তার আগে তৃণমূল এসব দেখিয়ে মানুষের সহানুভূতি আদায় করছে বলে বোঝাতে চাইলেন দিলীপবাবু।

অন্যদিকে এদিন কেন্দ্র বনাম রাজ্যের দৈরথ নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগোড়ায় দাড় করান মেদিনীপুরের বিজেপি সাংসদ। তিনি বলেন, “মুখ্যমন্ত্রীর চেয়ারে বসে প্রধানমন্ত্রীর সমালোচনা করছেন। কোনো নীতির ধার ধারেন না মমতা বন্দ্যোপাধ্যায়। দল এবং প্রশাসন এক করে ফেলেছেন। পরিকল্পিতভাবে ঘূর্ণিঝড়ের ত্রাণ লুট করা হচ্ছে। এর বিরুদ্ধে বিজেপি গণ আন্দোলনে নামবে।”

তবে শুধু তৃণমূল কংগ্রেস নয়, সিপিএমকেও কড়া ভাষায় আক্রমণ করেন দিলীপ ঘোষ। জানা যায়, সম্প্রতি সিপিএমের রাজ্য কমিটির বৈঠকে যুবদের গুরুত্ব দেওয়ার কথা বলা হয়েছে। এদিন এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি বলেন, “সিপিএমে যুবদের এনেও কোনো লাভ হবে না। ওই দলকে মানুষ ত্যাগ করেছে।” সব মিলিয়ে বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের প্রাসঙ্গিক বিষয়ে মন্তব্য করে রীতিমত আসর জমিয়ে দিলেন বিজেপির দিলীপ ঘোষ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!