এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > বিজেপিতেই যোগ দিতে চলেছেন সৌরভ গাঙ্গুলী? বাড়ছে জল্পনা!

বিজেপিতেই যোগ দিতে চলেছেন সৌরভ গাঙ্গুলী? বাড়ছে জল্পনা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – অনেকদিন ধরেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতিতে অন্তর্ভুক্তি নিয়ে তৈরি হয়েছে জল্পনা। মাঝে তিনি বিজেপিতে যোগ দিতে পারেন বলে প্রবল গুঞ্জন তৈরি হয়। বিসিসিআই সভাপতি হওয়ার সুবাদে বিজেপি শীর্ষ নেতৃত্বের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সুসম্পর্ক বলে দাবি করেন একাংশ। আর এই পরিস্থিতিতে বাংলায় বিজেপির সঠিক যখন মুখ নেই, তখন সৌরভ গঙ্গোপাধ্যায় সেই হাল ধরতে পারেন বলে নানা মহলের তরফে দাবি করা হয়।

ইতিমধ্যেই নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ হয়ে গিয়েছে। সক্রিয় হয়েছে প্রতিটি রাজনৈতিক দল। শাসক দল তৃণমূল কংগ্রেস বিজেপির সঠিক মুখ নেই বলে কটাক্ষ করতে ব্যস্ত। আর এই পরিস্থিতিতে ফের খবরের শিরোনামে উঠে এলেন বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। বিশেষ সূত্র মারফত খবর, আগামী 7 মার্চ ব্রিগেডে সভা করতে চলেছে ভারতীয় জনতা পার্টি। যেখানে উপস্থিত থাকার কথা স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। আর সেই সভাতেই উপস্থিত থাকতে পারেন বিসিসিআই সভাপতি তথা বাংলার সকলের প্রিয় দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়।

 

স্বাভাবিক ভাবেই যদি এই মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় উপস্থিত থাকেন, তাহলে গোটা বিষয়টি পরিষ্কার হয়ে যাবে। তবে যতক্ষণ না সেই ব্রিগেডের মঞ্চ সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে পাওয়া যাচ্ছে, তার আগে এই বিষয় নিয়ে তৈরি হয়েছে জল্পনা। তাহলে কি সৌরভ গাঙ্গুলী অবশেষে নির্বাচনের আগে বিজেপির হয়ে ব্যাটিং করতে ময়দানে নামতে চলেছে? রাজনীতিতে যোগ দিয়ে তিনি গেরুয়া শিবিরের হয়েই কি এবার নয়া ইনিংস শুরু করতে চলেছেন?

বিশ্লেষকরা বলছেন, যদি এই জল্পনা সত্যি হয়, তাহলে আগামী দিনে পরিষ্কার হয়ে যাবে, বিজেপির মুখ হতে চলেছেন এই সৌরভ গঙ্গোপাধ্যায়। সেদিক থেকে তৃণমূল কংগ্রেস এই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদানে যে অনেকটাই চাপে পড়বে, তা বলার অপেক্ষা রাখে না। কেননা সৌরভ গঙ্গোপাধ্যায় বাংলার আবেগ। যুব সমাজের আইকন তিনি।

সেদিক থেকে তার রাজনীতিতে নামা এবং গেরুয়া শিবিরে যোগদান যে বিজেপিকে অনেকটাই মাইলেজ পাইয়ে দেবে, সেই ব্যাপারে কার্যত আত্মবিশ্বাসী একাংশ। তবে এখনও পর্যন্ত এই ব্যাপারে কোনো মন্তব্য করেননি বাংলার মহারাজ। কিন্তু যে জল্পনা শুরু হয়েছে তাকে নিয়ে, তাতে শেষ পর্যন্ত তিনি বিজেপির ব্রিগেড সমাবেশে উপস্থিত থাকেন কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!