এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিতে যোগ দিলেন হেভিওয়েট অভিনেত্রী, জেনে নিন

বিজেপিতে যোগ দিলেন হেভিওয়েট অভিনেত্রী, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শুধুমাত্র রাজনৈতিক নেতা-নেত্রীরা নন, এবার বিজেপির নজর পড়েছে টলিউডের দিকে। যেখানে একের পর এক অভিনেতা-অভিনেত্রী যোগদান করতে শুরু করেছেন ভারতীয় জনতা পার্টিতে। রুদ্রনীল ঘোষকে দিয়ে বিজেপির এই টলিউডে অভিযান শুরু হয়েছিল ধীরে ধীরে যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, আর ব্রিগেড সমাবেশ থেকে একেবারে মহাগুরুর হাতে দলের পতাকা তুলে দিয়ে রীতিমত মাস্টারস্ট্রোক দেন দিলীপ ঘোষ।

এবার বিজেপির হেস্টিংসের কার্যালয় থেকে গেরুয়া শিবিরের পতাকা তুলে দিলেন হেভিওয়েট অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। স্বাভাবিক ভাবেই নির্বাচনের মুখে এই বিশিষ্ট অভিনেত্রীর বিজেপিতে যোগদান যে যথেষ্ট শোরগোল ফেলে দিল রাজ্য রাজনীতিতে, তা বলাই যায়। সূত্রের খবর, আজ বিজেপির হেস্টিংসের কার্যালয়ে বিরাট মাপের যোগদান অনুষ্ঠিত হয়। যেখানে তৃণমূল ছেড়ে একাধিক বিধায়ক এবং মালদহ জেলা পরিষদের একাধিক সদস্য ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর সেখানেই নারী দিবসের দিন গেরুয়া শিবিরের নাম লেখাতে দেখা যায় বিশিষ্ট অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে। হেভিওয়েট এই অভিনেত্রীর হাতে দলের পতাকা তুলে দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং সর্বভারতীয় বিজেপির সহ সভাপতি মুকুল রায়। প্রসঙ্গত, হেভিওয়েট এই অভিনেত্রী একাধিক সাহসী চরিত্রে অভিনয় করেছেন। তার জনপ্রিয়তা টলিউড জুড়ে আকাশচুম্বী।

বর্তমানে বিজেপি সমাজের বিশিষ্ট জনেদের নিজেদের দিকে টানতে শুরু করেছে। আর এই পরিস্থিতিতে ব্রিগেড সমাবেশের পরের দিন হেভিওয়েট এই অভিনেত্রীর ভারতীয় জনতা পার্টিতে যোগদান যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন প্রত্যেকে। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!