এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > বিজেপি সাংসদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ হেভিওয়েট তৃণমূল বিধায়কের

বিজেপি সাংসদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ হেভিওয়েট তৃণমূল বিধায়কের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে যাওয়া সাংসদ সুনীল মণ্ডলের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হলেন বিদায়ী তৃণমূল বিধায়ক ও প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন, তাঁকে প্রাণে মারার হুমকি দিয়েছেন সুনীল মণ্ডল। এমনকি তাঁর বিরুদ্ধে একাধিক আপত্তিকর বক্তব্যও রেখেছেন তিনি।

তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে, গতকাল এক সভায় বক্তব্য রাখার সময় সাংসদ সুনীল মণ্ডল জানিয়েছেন যে, তৃণমূল হেরে যাবে যদি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বুঝতে পারেন, তাহলে কাটোয়া থেকে বেরিয়ে যাবেন তিনি। তবে তিনি যাতে কাটোয়া ছেড়ে বেরোতে না পারেন, সেজন্য তাঁকে ঘিরে রাখতে হবে। তাঁকে কাটোয়ায় ধরে রাখতে নিজেদের প্রাণও দিয়ে দেবেন বিজেপি কর্মীরা।

অন্যদিকে, কাটোয়ার তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় অভিযোগ করেছেন যে, গতকাল সাংসদ সুনীল মণ্ডল বলেছেন যে, আগামী ২ রা মের পর তাঁকে ঘিরে রেখে বিচার করে, প্রাণে মেরে ফেলা হবে। তিনি অভিযোগ করেছেন, কিছু লোকজনকে সাংসদ দায়িত্ব দিয়েছেন, যাতে তাঁরা তাঁকে ঘিরে রাখেন, কোনভাবেই যাতে তিনি পালাতে না পারেন। তিনি অভিযোগ করেছেন, তাঁকে হত্যার পরিকল্পনা করেছেন সুনীল মণ্ডল।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপর সাংসদ সুনীল মণ্ডল এর বিরুদ্ধে কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেছেন রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। নির্বাচন কমিশনের কাছেও তিনি অভিযোগ জানিয়েছেন। তিনি অভিযোগ করেছেন, ইতিপূর্বেও তাঁকে একাধিকবার হুমকি দিয়েছেন সাংসদ সুনীল মণ্ডল। যে বিষয়ে তিনি কমিশনের কাছে জানিয়েছেন। এছাড়াও তাঁর বিরুদ্ধে একাধিক আপত্তিকর কথা বলেছেন সাংসদ, এমন অভিযোগ করেছেন রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। যার জন্য তিনি মানহানির মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন।

তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে, সভায় বক্তব্য রাখার সময় রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে আপত্তিকর ভাষায় আক্রমণ করেছেন সাংসদ সুনীল মণ্ডল। তাঁকে তিনি ‘তোলাবাজ’ , স্মাগলারদের বাপ’ বলে কটাক্ষ করেছেন। তিনি কটাক্ষ করেছেন, গুন্ডা পুষতে ৫ লক্ষ টাকা খরচ করেন রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, ২ লক্ষ টাকা খরচ করেন নেশা করতে। শহরে সন্ত্রাস ও তোলাবাজি চালান তিনি।

সুনীল মন্ডলের এই বক্তব্যের পর তাঁর বিরুদ্ধে কমিশনে অভিযোগ দায়ের ও মানহানির মামলার নোটিশ পাঠাবার হুঁশিয়ারি দিয়েছেন রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। তবে, এ প্রসঙ্গে সুনীল মন্ডল জানিয়েছেন যে, রবীন্দ্র চট্টোপাধ্যায় গুন্ডা পোষেন। ৫ লক্ষ কেন ২০ লক্ষ টাকার তোলা নেন। খাস জমি বিক্রি করে দেন। তবে, তাঁকে খুনের হুমকি প্রসঙ্গে তিনি জানালেন যে, এই অভিযোগ ভিত্তিহীন। তিনি তাঁকে খুনের হুমকি দেন নি। নির্বাচন কমিশন যদি জানতে চায়, তবে তার জবাব দিতে প্রস্তুত আছেন তিনি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!