এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বিজেপি সাংসদের বাড়িতে হানা পুলিশের, ক্ষোভে ফুঁসছে অর্জুন সিং

বিজেপি সাংসদের বাড়িতে হানা পুলিশের, ক্ষোভে ফুঁসছে অর্জুন সিং



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – উত্তর ২৪ পরগনার জগদ্দলে এক তৃণমূল কর্মীকে চপার দিয়ে কুপিয়ে খুন করা এবং এলাকায় বোমাবাজি করা নিয়ে বিজেপি সাংসদ অর্জুনের দিকে অভিযোগের তীর উঠেছিল। সেখানে দলীয় কর্মী খুনের ঘটনায় রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকও বিজেপি সাংসদ অর্জুন সিং এর নামেই অভিযোগ এনেছিলেন। এই সমস্ত কিছুর নেপথ্যে অর্জুন সিং রয়েছে বলেই জানিয়েছিলেন তিনি।

সেইসঙ্গে অর্জুন সিং এর মদতেই নাকি দুষ্কৃতীরা ব্যারাকপুর লোকসভা কেন্দ্র জুড়ে সক্রিয় রয়েছেন বলেও জানান তিনি। তবে এরপর বেশ কিছুদিন কেটে গেলেও আবার খবরের শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। তবে এবার কোনো খুনের ঘটনা নয়, তাঁর বাড়ীতে পুলিশ হানা দিয়েছে বলেই জানা যায়।

জানা গেছে, একটি পুরনো মামলায় ব্যারাকপুর কোর্ট থেকে সার্চ ওয়ারেন্ট নিয়েই এদিন পুলিশ রাত সাড়ে আটটা নাগাদ অর্জুনের বাড়িতে যায়। তাঁর জগদ্দলের মেঘনা মোড়ের বাড়ি মজদুর ভবনে পুলিশ হানা দেয়। কিন্তু তখন সাংসদ নাকি তাঁর বাড়িতে ছিলেন না।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

হালিশহরে নিহত বিজেপি কর্মীর জন্য কল্যাণীর হাসপাতালে গিয়েছিলেন বলেই জানান তিনি। সেখানে প্রথমে করোনা বিধির দোহাই দিয়ে সাংসদের বাড়ির নিরাপত্তাকর্মীরা পুলিশকে বাড়ির ভিতরে ঢুকতে বাধা দেয়। কিন্তু ব্যারাকপুর পুলিশ সেখানেই ঠায় দাঁড়িয়ে থাকেন।

এরপর রাত দশটা নাগাদ সাংসদ অর্জুন সিং বাড়ি ফেরার পরে পুলিশ তাঁর বাড়িতে ঢোকে। সেখানে অর্জুন সিংহের অভিযোগ, তাঁকে সমস্যায় ফেলতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ এই কাজ করছে। সেইসঙ্গে বিজেপির দলীয় নেতাদের পুলিশ তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে রেখেছে বলেও জানান তিনি।

তাঁর কথায়, এর ফলে তিনি আইনজীবীকে ফি পর্যন্ত দিতে পারছেন না। তবে পুরনো কোন মামলায় শনিবার রাতে পুলিশ তল্লাশি অভিযানে গেছিল সে ব্যাপারে ব্যারাকপুর কমিশনারেট কিছু স্পষ্ট করে বলেনি বলেই জানা গেছে। প্রসঙ্গত উল্লেখ্য, এই ঘটনা প্রথম নয়, এর আগেও ভাটপাড়া সমবায় ব্যাঙ্ক মামলায় আর্থিক তছরুপ কাণ্ডে একাধিকবার অর্জুনের বাড়িতে হানা দিতে দেখা গিয়েছিল পুলিশকে। সেখানে কিছু মাস আগেও ওই মামলায় অর্জুনের ভাইপো পাপ্পুকে গ্রেফতার করা হয় বলেও জানান হয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!