এখন পড়ছেন
হোম > রাজ্য > এক ঢিলে দুই পাখি মারতে এবার অভিনব পদ্ধতিতে প্রচার চালাবে বিজেপি

এক ঢিলে দুই পাখি মারতে এবার অভিনব পদ্ধতিতে প্রচার চালাবে বিজেপি



কেন্দ্র সরকারের তৈরী প্রকল্প রাজ্য তার নামে চালাচ্ছে সেই‌ অভিযোগের ভিত্তিতেই রাজ্যের মানুষের সঙ্গে জনসংযোগে নামলেন বিজেপি। লিফলেট বানানোর ‌মাধ্যমে তাঁরা রাজ্যের মানুষের কাছে পৌঁছে দেবে কেন্দ্র সরকারের তৈরি বিভিন্ন প্রকল্পের খবর এবং একই সঙ্গে তা রাজ্য কিভাবে নিজের নামে চালাচ্ছে তাও ব্যক্ষা করা হবে। মঙ্গলবার রাতে দলের‌ পুরাতন মালদহ বিধানসভা কমিটির বৈঠকে উত্তর মালদহ লোকসভার দায়িত্বপ্রাপ্ত দলের রাজ্য কমিটির নেতা সুভাষ মন্ডলেল উপস্থিতিতে এক ঢিলে দুই পখি মারর সিদ্ধান্ত নেওয়া হয় প্রথমত পঞ্চায়েত ভোট কে কেন্দ্র করে‌ এই ভাবেই জনসংযোগ করা হবে এবং সাথে‌সাথে কেন্দ্র সরকারের সাফল্যও‌ প্রচার করা হবে।
দলীয় সুত্রে খবর পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে দল সিদ্ধান্ত নিয়েছে বিধানসভা কমিটির এক জন ‌নেতা দুটি বুথের দায়িত্ব নেনে পাশাপাশি তাঁরা এলাকায় থেকে মানুষের রোজকার জীবনের সথে জড়িয়ে গিয়ে দল‌কে বুথ স্তরে সংগঠিত করবে।
মঙ্গলবারের বৈঠক সুত্রে খবর যে দল ফলাফলের চিন্তা করছে না বরং প্রতিটি পঞ্চায়েত স্তরে লড়াই‌ করার মানসিকতা রাখছে। বৈঠক সুত্রে আরও খবর যে সংরক্ষনের তালিকা প্রস্তুত হওয়া মাত্রই গ্রাম পঞ্চায়েত প্রার্থী চয়নের কাজ শুরু করে দেওয়া হবে তা ছড়াও ‌এদিনের বৈঠকে শাসকদল সহ বিরোধি পক্ষের সাথে মোকাবিলার জন্য কি কি ব্যবস্থা নেওয়া হবে তাও নির্ধারিত হয়।
রাজ্য নের্তৃত্বরা স্থানীয় নেতাদের বলেন, ” সমস্ত ক্ষেত্রে প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রয়োজনে রাজ্য নেতৃত্বও‌ সেখানে সঙ্গে থাকবে।”
এদিন বিজেপির উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত রাজ্যনেতা সুভাষবাবু বলেন যে কেন্দ্র সরকারের প্রকল্প রাজ্য সরকার‌ নিজেদের বলে চালাচ্ছে। মানুষকে বোঝাতে হবে আসলে কে তাদের জন্য ভাবছে। তাই বাড়ি বাড়ি ধারাবাহিকভাবে লিফলেট দিয়ে প্রচার কর্মসূচী নেওয়া হয়েছে। দল পঞ্চায়েত ভোটে প্রতিটি ইঞ্চিতে শাসক দলকে বুঝিয়ে দিতে তৈরি হচ্ছে। বিজেপির এই জনসংযোগ কর্মসুচী আদতে কতা ছাপ ফেলবে তা ভোটের ফলাফলে প্রকাশ পাবে আশাকরা যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!