এখন পড়ছেন
হোম > জাতীয় > রাজ্য বিজেপির সংগঠনে বড়সড় রদবদল? সর্বভারতীয় সভাপতির ইঙ্গিতে জল্পনা

রাজ্য বিজেপির সংগঠনে বড়সড় রদবদল? সর্বভারতীয় সভাপতির ইঙ্গিতে জল্পনা



রদবদল হতে চলেছে বঙ্গ বিজেপিতে? নরেন্দ্র মোদির প্রধান সেনাপতি তথা সর্বভারতীয় সভাপতি অমিত শাহর ইঙ্গিতে এদিন এমনটাই জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে।২০১৯ এর বাংলা থেকে একটা বড় সংখ্যক আসনের লক্ষ্য নিয়েই নেমেছেন বিজেপি। আর সেই মতো দলকে নানা নির্দেশ দিয়ে গেছেন তিনি। আর সেই লক্ষ্য পূরণ করতে এবার দিল্লি থেকে একটি নির্দেশিকা জারি করা হয়েছে।

কলকাতার একটি ওয়েব পোর্টালের খবর অনুযায়ী  জানা যাচ্ছে কেন্দ্রীয় সহ-সম্পাদক কিশোর বর্মনকে বাংলার দায়িত্ব দিয়ে পাঠানো হচ্ছে। জল্পনা যে তিনি বাংলায় আসার পরেই বিজেপির রাজ্য বিজেপির সংগঠনের বড়সড় রদবদল হতে চলেছে। ঢেলে সাজানো হতে পারে দলকে। কেননা লক্ষ্য একটাই লোকসভা ভোট। প্রসঙ্গত দিলীপ ঘোষের পর আরএসএস এর সঙ্গে সঙ্গে যুক্ত নেতাকেই বেছে নিল বিজেপি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বর্তমানে abvp র সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন কিশোর বর্মন। সেই দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে এবার তাকে বিজেপি নিজেদের সংগঠনের আনতে যাচ্ছে। এবং এই নির্দেশ এসেছে স্বয়ং নরেন্দ্র মোদীর কাছ থেকে। রাজনৈতিক মহলে জল্পনা ছড়িয়েছে যে আগামী সেপ্টেম্বর মাসেই রাজ্য বিজেপির সংগঠনের রদবদলের পাশাপাশি সংগঠনকে ঢেলে সাজাতে নেমেছে বঙ্গ বিজেপি।

প্রসঙ্গত,এর মধ্যে বেশ কয়েকটি জেলা জেলা সভাপতিকে বদল করা হয়েছে। বদল করে নতুন মুখ আনা হয়েছে। সেই মতো সংগঠনের কাজকে ঠিকঠাক চালানোর চেষ্টা করা হচ্ছে এবং এই সবকিছুর কারণ একটাই লোকসভা ভোটে বঙ্গ জয়।

যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই ওয়েব পোর্টালে কিছু লেখা নেই, প্রিয়বন্ধু বাংলার তরফেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!