এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > পুলিস পেটানোর হুমকি দিয়ে গ্রেফতার বিজেপি সভাপতি,রুজু একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা

পুলিস পেটানোর হুমকি দিয়ে গ্রেফতার বিজেপি সভাপতি,রুজু একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা



রবিবার ইসলামপুরের দাঁড়িভিটে গিয়ে পুলিস পেটানোর হুমকি দিয়েছিলেন উত্তর দিনাজপুর জেলা বিজেপি সভাপতি শঙ্কর চক্রবর্তী। আজ সেই কারণে তাঁর বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের সমেত তাঁকে গ্রেফতার করল পুলিস।
জানা যাচ্ছে এদিন তিনি ইসলামপুরের দাঁড়িভিটে গিয়ে বলেছিলেন যে, গ্রামে যেন পুলিস না ঢুকতে পারে। ঢুকলে যেন বেরোতে না পারে। গ্রামে পুলিস ঢুকলেই গাছে বেঁধে পেটান। তদন্তের নামে নিরপরাধ গ্রামবাসীদের গ্রেফতার করছে পুলিস। পুলিস যে ভাষা বোঝে তাদের সেই ভাষায় জবাব দিতে হবে। সাতেই তিনি জানিয়েছিলেন যে, ‘কুকুরকে জল দেবেন, কিন্তু পুলিসকে দেবেন না। পুলিসের ছেলে মেয়েরা যদি পথ দুর্ঘটনায় আহত হয়, মরা কুকুরকে হাসপাতালে নিয়ে যাবেন কিন্তু পুলিসের ছেলে মেয়েকে নিয়ে যাবেন না। ছাগলকে হাসপাতালে নিয়ে যাবেন পুলিসকে নিয়ে যাবেন না।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই নিয়ে আইজি অনুজ শর্মা জানান যে, কারও হাতে মাইক থাকলেই সে যা খুশি বলতে পারে না। উনি দাঙ্গা বাধানোর চেষ্টা করছে। ওর বিরুদ্ধে কড়া আইনি ব্যবস্থা করা হবে। আর তার পরেই গ্রেফতার করা হয় তাঁকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!