এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে এসে বড় ঘোষণা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর, জল্পনা তুঙ্গে

বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে এসে বড় ঘোষণা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর, জল্পনা তুঙ্গে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্য জুড়ে চলছে বিধানসভা নির্বাচন। 8 দফা বিধানসভা নির্বাচনের মাত্র তিন দফা হয়েছে। আগামী 10 তারিখ চতুর্থ দফার নির্বাচন হতে চলেছে রাজ্যে। এবারের তালিকায় রয়েছে হুগলি, হাওড়াসহ বেশ কয়েকটি জায়গা। এই মুহূর্তে চলছে শেষবেলার প্রচার। আর এই শেষবেলার প্রচারে এসেছিলেন আজ চাঁপদানিতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যোগী আদিত্যনাথ ইতিমধ্যেই এ রাজ্যে বেশ কয়েকবার প্রচারে এসেছেন এবং বিতর্ক তৈরি করেছেন। আর এবার প্রচারসভায় তিনি জানিয়ে দিলেন, বাংলায় যদি বিজেপি ক্ষমতায় আসে তাহলে তৈরি হবে ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’। আর তাই নিয়েই শুরু হয়েছে ব্যাপক জল্পনা।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী বরাবরই দাবি করে এসেছেন, এ রাজ্যে মহিলাদের সুরক্ষা নেই। আর তাই ক্ষমতায় এলে প্রথম বিজেপি এ রাজ্যের মহিলাদের সুরক্ষা নিশ্চিত করবে। বৃহস্পতিবার চাঁপদানি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ সিংয়ের হয়ে তিনি প্রচার করেন। আর সেখানেই তিনি ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ তৈরীর কথা জানান। পাশাপাশি তিনি এও বলেন, মেয়েদের স্কুলে যে সমস্ত গুন্ডারা ঘুরে বেড়ায় তাদের জন্য স্কুলের বাইরে থাকবে ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’। একইসাথে ডাবল ইঞ্জিন সরকারের গ্রহণযোগ্যতা নিয়েও তিনি সাধারণ মানুষকে বোঝান। স্বাভাবিকভাবেই এই নিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে একহাত নিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রীতিমতো কড়া ভাষায় জবাব দেন তিনি। কুণাল ঘোষ বলেন, উত্তর প্রদেশ থেকে বাংলা বা কলকাতা মেয়েদের জন্য অনেক বেশি নিরাপদ। কিছুদিন ধরেই প্রধানমন্ত্রী যেভাবে রাজ্যের মুখ্যমন্ত্রীকে দিদি, দিদি বলে একটানা বলে চলেছেন, তা নিয়ে চলছে ব্যাপক সমালোচনা। এদিন আবারও নতুন করে কুণাল ঘোষ এই নিয়ে তোপ দেগেছেন। তৃণমূলের পক্ষ থেকে তাপস রায়ও জানিয়েছেন যোগী আদিত্যনাথের মতন ব্যক্তিরা এ রাজ্যে এসে এ ধরনের কথা যত বলবেন, ততই রাজ্যে বিজেপির গ্রহণযোগ্যতা কমবে। পাশাপাশি তৃণমূল নেতা তাপস রায় আরও বলেন, উত্তরপ্রদেশে 16 মিনিটে একজন নাবালিকার ওপর নির্যাতন হয়, সেগুলির দিকে লক্ষ্য দেওয়া উচিত উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মহিলাদের সুরক্ষা দেওয়ার প্রসঙ্গ নিয়ে ইতিমধ্যেই এরাজ্যে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। বিভিন্ন মহলে অনেকেই প্রশ্ন তুলেছেন যেখানে উত্তর প্রদেশে প্রতিদিনই প্রায় ধর্ষণের ঘটনা ঘটে চলেছে, উদাহরণ হিসাবে হাথরাস বা উন্নাওয়ের কথা বলা চলে, সেখানে এ রাজ্যে এসে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী কিভাবে মহিলাদের সুরক্ষা নিয়ে কথা বলেন? তবে উল্লেখ্য, কলকাতা পুলিশের একটি ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ ইতিমধ্যেই আছে যারা উৎসবের দিনে শহরে বিশেষ নজরদারি চালায়। এবার যোগী আদিত্যনাথের ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। রাজ্যের তিন দফা নির্বাচনে ইতিমধ্যেই তৃণমূল এবং বিজেপির মধ্যে জোরদার লড়াই হয়েছে বলেই অনুমান বিশেষজ্ঞদের। সামনে আসছে চতুর্থ দফার নির্বাচন। আর তাই নিয়েই এখন তুঙ্গে উঠেছে দুই রাজনৈতিক শক্তির টিকে থাকার লড়াই।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!