এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপির দলীয় কার্যালয়ে খুনের হুমকি পোস্টার,অভিযোগের তীর তৃণমূলের দিকে- জোর চাঞ্চল্য

বিজেপির দলীয় কার্যালয়ে খুনের হুমকি পোস্টার,অভিযোগের তীর তৃণমূলের দিকে- জোর চাঞ্চল্য



লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই রাজ্যের বিভিন্ন এলাকা উত্তপ্ত হতে শুরু করেছে। বিজেপির অভিযোগ, ভোটে সাফল্য না মেলাতেই বিজেপি নেতা কর্মীদের ওপর প্রতিহিংসাপরায়ণ ভাবে আক্রমণ করছে শাসক দল। তবে বরাবরই শাসকের পক্ষ থেকে সেই অভিযোগ অস্বীকার করা হয়েছে। কিন্তু বিতর্ক কমছে না কিছুতেই। এবার বিজেপির দলীয় কার্যালয়ে খুনের হুমকির পোস্টারকে ঘিরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হল।

সূত্রের খবর, বুধবার সকালে শিলিগুড়ি ইস্টার্ন বাইপাস লাগোয়া ঘোঘোমালী বাজারে শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির সহ-সভাপতি তুফান সাহা এবং তার গাড়িচালক খোকন ব্যাপারিকে খুনের হুমকি দেওয়া একটি পোস্টার সাঁটিয়ে দেওয়া হয়েছে। যা সাদা কাগজে মার্কার দিয়ে টিনের সাটারের মধ্যে এই পোস্টার দেওয়া হয়েছে।

যেখানে লেখা রয়েছে, “আপনি যা করছেন তার জন্য সাজা হবে। আপনাকে বাঁচাতে পাশে দাঁড়াবে খোকন ব্যাপারি। দু’জনকেই গুলি করে মারা হবে। কে বাঁচাবে দেখব!” আর এই ঘটনাতেই এবার তৈরি হয়েছে আতঙ্ক। পুলিশের পক্ষ থেকে আগেভাগেই বৃষ্টিতে যাতে সেই পোস্টার ভিজে নষ্ট না হয়, তার জন্য সেই পোষ্টারটি খুলে নেওয়া হয়েছে।

এদিকে এই ঘটনার পরই এলাকায় শাসক দল তৃণমূল বনাম বিরোধী দল বিজেপির মধ্যে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। এদিন সন্ধ্যায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলে বিজেপির পক্ষ থেকে এলাকায় একটি প্রতিবাদ সভা করা হয়। যদিও বা তৃণমূলের পক্ষ থেকে সেই অভিযোগকে সম্পূর্ণরূপে অস্বীকার করা হয়েছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তাদের দাবি, তুফানবাবুর বাজনার ব্যবসা ছাড়াও একটি ভবন এবং অর্থলগ্নির ব্যবসা রয়েছে। তার চালকের বিরুদ্ধে ভক্তিনগর থানায় অসামাজিক কাজের অভিযোগ রয়েছে। সেই সমস্ত গোলমালের জেরেই এই পোস্টার পড়েছে। এর সঙ্গে তৃণমূলের কোনো যোগ নেই।

অন্যদিকে এই প্রসঙ্গে শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির সহ সভাপতি তুফান সাহা বলেন, “আমার চালকের বিরুদ্ধে পুরনো মামলা ছিল ঠিকই। তবে ও এখন ভালো হয়ে গিয়েছে। আর আমার যে ব্যবসার কথা বলা হচ্ছে, আমি সেটা সঠিক উপায়ে করি। প্রয়োজনে মানুষকে ডেকে সব জানাব। আসলে শাসক দল এলাকায় কোণঠাসা হয়ে গিয়েই এই সমস্ত কিছু করছে।”

অন্যদিকে এই প্রসঙ্গে স্থানীয় তৃণমূল কাউন্সিলর তথা বরো চেয়ারম্যান রঞ্জন শীলশর্মা বলেন, “তুফান বাবুকে শিলিগুড়ির কটা লোক চেনেন জানি না। ওকে কেন শাসক দলের লোকজন মারতে যাবে! ওই বিখ্যাত চালককে নিয়ে উনি কোথায় কি করেছেন, কে জানে! যদি উনি নিরাপত্তা চান, তাহলে আমরা নিরাপত্তা দেব।”

তবে রাজনৈতিক তরজা যে আকারই ধারন করুক না কেন, যেভাবে বিজেপির দলীয় কার্যালয়ে বিজেপি নেতাদের বিরুদ্ধে খুনের হুমকির পোস্টার পড়েছে, তাতে যে রাজনৈতিক চাঞ্চল্য বৃদ্ধি পাবে, সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত প্রায় প্রত্যেকেই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!