এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বিজেপির নির্বাচনী প্রতিশ্রুতির কথা তুলে ধরে কটাক্ষ মমতার, জেনে নিন

বিজেপির নির্বাচনী প্রতিশ্রুতির কথা তুলে ধরে কটাক্ষ মমতার, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তৃণমূলের পক্ষ থেকে বরাবর বিভিন্ন প্রচার সভায় অভিযোগ করা হয়, 2014 সালে বিজেপি ক্ষমতায় আসার আগে নানা প্রতিশ্রুতি দিয়েছিল। এক্ষেত্রে 15 লক্ষ টাকা ব্যাংক অ্যাকাউন্টে ঢুকিয়ে দেওয়ার কথা বলা হলেও, এখনও পর্যন্ত তা বাস্তব রূপ নেয়নি। এমনকি দিনকে দিন বিজেপি সরকারের আমলে দেশের মূল্যবৃদ্ধি বেড়েই চলেছে।

আর এই পরিস্থিতিতে বিজেপি যখন বাংলার ক্ষমতা দখল করতে মরিয়া, তখন বিভিন্ন প্রচার সভা থেকে বিজেপির সেই অতীতের করা প্রতিশ্রুতি নিয়ে প্রশ্ন তুলে দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার রানাঘাটের সভা থেকে এই ব্যাপারে বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করলেন তৃণমূল নেত্রী। যেখানে বিজেপির পক্ষ থেকে করা একের পর এক প্রতিশ্রুতি নিয়ে প্রশ্ন তুলে দিলেন তিনি।

সূত্রের খবর, আজ নদীয়ার রানাঘাটের একটি সভায় উপস্থিত হন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই বক্তব্য রাখতে গিয়ে বিজেপির বিরুদ্ধে সরব হন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়, “কি দেখে ভোট দেবেন এদের? গ্যাসের দাম কত? আমি বিনা পয়সায় চাল দেব, আর আপনারা হাজার টাকার গ্যাস কিনে সেই চাল ফোটাবেন? 200-500 দেবে ,বলবেন চাই না। 15 লক্ষ টাকা করে দেবে বলেছিল। আগে সেই টাকা চাইবেন।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এক্ষেত্রে বিজেপির পক্ষ থেকে করা নির্বাচনী প্রতিশ্রুতির কথা তুলে ধরে মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিলেন বিজেপি কোনো প্রতিশ্রুতি পূরণ করেনি। এক্ষেত্রে 15 লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি ভঙ্গ করা হয়েছে বলে মানুষের মনে বিজেপি বিরোধী দলকে আরও তীব্র করার চেষ্টা করলেন তৃণমূল নেত্রী বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

পর্যবেক্ষকদের মতে, চতুর্থ দফার নির্বাচনে এক তৃণমূল কর্মীর মৃত্যুর পর রীতিমতো রনংদেহী হয়ে উঠেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনী প্রচারে বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নির্বাচন কমিশনকে পরিচালনা করছেন বলে আক্রমণ করতে দেখা যাচ্ছে তাকে। আর এবারের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে লড়াই অত্যন্ত হাড্ডাহাড্ডি হতে চলেছে তৃণমূল এবং বিজেপির মধ্যে। সেই লড়াইয়ে শেষ হাসি কে হাসবে, তা ভোটবাক্স খোলার পরই পরিষ্কার হয়ে যাবে।

তবে নির্বাচনের প্রচার ময়দানে একদল অপর দলকে টেক্কা দিতে কোনো রকম সুযোগ ছাড়তে চাইছেন না। শেষ মুহূর্তে রানাঘাটের প্রচারের উপস্থিত হয়ে বিজেপির অতীতের করা নির্বাচনী প্রতিশ্রুতির কথা তুলে ধরে গেরুয়া শিবিরকে একহাত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!