এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > বিজেপি নেতার ভুল মন্তব্যের সাফাই দিলেন তিনি নিজেই, ব্যাপক বিতর্ক

বিজেপি নেতার ভুল মন্তব্যের সাফাই দিলেন তিনি নিজেই, ব্যাপক বিতর্ক



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচনের আর মাত্র সিকি ভাগ দূরত্বে দাঁড়িয়ে আছে বাংলার রাজনীতি। যথারীতি তৎপরতা বেড়েছে রাজনৈতিক দলগুলির, একের পর এক প্রচার সভা চলছে রাজ্যজুড়ে বিভিন্ন রাজনৈতিক দলের। এরমধ্যেই দলবদলের হাত ধরে তৃণমূলের প্রাক্তন সাংসদ সুনীল মণ্ডল যোগ দিয়েছেন গিয়ে গেরুয়া শিবিরে। কিন্তু সম্প্রতি তৃণমূলের প্রাক্তন সাংসদ সুনীল মন্ডলের মন্তব্যকে কেন্দ্র করে শুরু হয় রাজনৈতিক মহলে তীব্র বিতর্ক। পাশাপাশি গেরুয়া শিবিরের অন্দরেও শুরু হয় চাঞ্চল্য।

বিজেপির জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন সুনীল মণ্ডল। তিনি বিজেপির সভা মঞ্চ থেকেই তৃণমূলকে একুশের বিধানসভা নির্বাচনে জয়যুক্ত করেন এবং ঘোষণা করেন 2021 এর বাংলার সরকার গড়বে তৃণমূল। যথারীতি এই নিয়ে শুরু হয় দলের অন্দরে ব্যাপক জল্পনা-কল্পনা। অঙ্কেই ভাবতে শুরু করেন, সুনীল মণ্ডল আবার ফিরে যেতে চলেছেন পুরনো দলে। তৃণমূলের পূর্ব বর্ধমান জেলা সভাপতি মন্ত্রী স্বপন দেবনাথ তীব্র কটাক্ষ সহযোগে সুনীল মণ্ডলকে বলেন, রাজ্যবাসীর মনের কথা বলেছেন বিজেপি নেতা।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যদিও পরিস্থিতি সামাল দিতে আসরে নামে জেলা বিজেপি নেতৃত্ব। আর তাদের এই প্রচেষ্টাকে এবার মান্যতা দিয়ে সুনীল মণ্ডল জানিয়ে দিলেন, মুখ ফসকে এই ধরনের মন্তব্য করে ফেলেছেন তিনি। তিনি মনেপ্রাণে গেরুয়া শিবিরেই রয়েছেন। কোন একটি জনসভায়  মুখ ফসকে তিনি বলে ফেলেছেন বিতর্কিত কথা। আর তাই নিয়ে মিডিয়া যেভাবে অপপ্রচার চালাচ্ছে, তা যথেষ্ট নিন্দনীয়। তবে বিজেপির সুনীল মন্ডলের এই ধরনের মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়াতেও উঠেছে ঝড়।

অনেকেই বলতে শুরু করেছেন, খুব স্বাভাবিকভাবেই কথার ভুলে তৃণমূলের নাম আসবে। কারণ দীর্ঘ দিনের পুরনো অভ্যাসের ফল এটি। আপাতত সুনীল মণ্ডল সেভাবে প্রকাশ্য জনসভায় তৃণমূল সরকারের হাতে রাজ্যের চাবিকাঠি তুলে দিলেন, তাতে গেরুয়া শিবির তীব্র অস্বস্তিতে। তাই এই ঝামেলা মেটাতে সরাসরি সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে নিজের বক্তব্য রাখলেন সুনীল। তবে রাজনৈতিক মহলের অনেকেরই প্রশ্ন, মুখ ফসকে বলে ফেলা মন্তব্যের ভিত্তিতে আগামী দিনে গেরুয়া শিবিরকে দাম চোকাতে হবেনাতো?

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!