এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাঁর মন্ত্রীরাই! বিস্ফোরক দাবি বিজেপি হেভিওয়েট নেতার

মোদীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাঁর মন্ত্রীরাই! বিস্ফোরক দাবি বিজেপি হেভিওয়েট নেতার



২০১৯-এর লোকসভা ভোট যতই এগিয়ে আসছে ততই যেন অস্বস্তি বাড়ছে কেন্দ্রের বিজেপি সরকারের। এবার বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী কথায় সেই অস্বস্তির মাত্রা আরও বৃদ্ধি পেল। সূত্রের খবর, সম্প্রতি সুপ্রিম কোর্টের একটা রায়কে ঘিরে এই সাংসদ অভিযোগ করেছেন যে নরেন্দ্র মোদির আস্থাভাজন বলে পরিচিত অর্থসচিব হাসমুখ আঢ়িয়া সহ অর্থমন্ত্রকের আমলাদের একাংশ এবং বেশকিছু কেন্দ্রীয় মন্ত্রী প্রধানমন্ত্রীর বিরুদ্ধে চক্রান্ত চালাচ্ছেন। অন্যদিকে জানা গেছে সম্প্রতি টু-জি এবং এয়ারসেল-ম্যাক্সিস কেলেঙ্কারিতে রজনীশ কপূর নামে এক ব্যক্তি ইডির তদন্তকারী অফিসার রাজিশ্বর সিংয়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছিলেন। এরপর আদালত নির্দেশ দিয়েছিল যে রাজেশ্বর সিংয়ের বিরুদ্ধে সঠিক তদন্ত হওয়া দরকার।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিন্তু এখানেই সুব্রহ্মণ্যম স্বামীর দাবি, এগুলো সবই প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম ও তাঁর পুত্রের কারসাজি। আর এই বিষয়ে তাঁকে সাহায্য করছে কেন্দ্রের অর্থমন্ত্রকের বেশ কিছু আমলা। এদিকে কদিন আগেই রাজেশ্বর সিংহ অর্থ সচিবকে এক চিঠিতে লেখেন, চিদাম্বরম আমার জীবন নরক করে দিয়েছেন। আর আপনি দুর্নীতিগ্রস্তদের পক্ষ নিচ্ছেন। আপনি কি মনে করেন আমার পক্ষে আদৌ বিচারপতিদের প্রভাবিত করা সম্ভব? এর সাথেই তাঁর বিস্ফোরক অভিযোগ যে অর্থসচিবই তাঁর পদোন্নতি আটকে রেখেছে। আর এবার সেই ‘অভিযুক্ত’ রাজেশ্বর সিংয়ের কথাতেই সিলমোহর দিলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। রাজনৈতিক মহল মনে করছে, সব মিলিয়ে কেন্দ্রীয় সরকারের অর্থ সচিবের বিরুদ্ধে এবং কেন্দ্রীয় বিজেপি মন্ত্রীদের একাংশের বিরুদ্ধেই বিজেপিরই সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর এই বিস্ফোরক অভিযোগ ঘুরিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকেই চরম বিপাকে ফেলেছে লোকসভা নির্বাচনের আগে, ফলে সবমিলিয়ে নরেন্দ্র মোদী-অমিত শাহর কপালের ভাঁজ চওড়া হতে বাধ্য।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!