এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপি নেতা খুনে এবার নাম জড়াতে চলেছে ২ হেভিওয়েট তৃণমূল বিধায়কের? চূড়ান্ত উত্তেজনা রাজ্যে!

বিজেপি নেতা খুনে এবার নাম জড়াতে চলেছে ২ হেভিওয়েট তৃণমূল বিধায়কের? চূড়ান্ত উত্তেজনা রাজ্যে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি টিটাগড়ের হেভিওয়েট বিজেপি নেতা মনীশ শুক্ল খুনের ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে রাজ্য রাজনীতি। যার পরবর্তীতে এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলতে শুরু করেছিল ভারতীয় জনতা পার্টি। স্বাভাবিকভাবেই যত সময় গিয়েছে ততই অস্বস্তি বেড়েছে বিজেপির। আর এবার টিটাগড়ের বিজেপি নেতা খুনের ঘটনায় দুই তৃনমূল বিধায়কের বিরুদ্ধে অভিযোগ তুললেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ।

জানা গেছে, পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষ এবং ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্তের নাম এই বিজেপি নেতা খুনে উঠে এসেছে। স্বভাবতই দুই তৃণমূল বিধায়কের নামে খুনের অভিযোগ ওঠায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সূত্রের খবর, এদিন অর্জুন সিংহ এই মনীশ শুক্ল খুনের ঘটনায় পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষ এবং শীলভদ্র দত্তের নাম তুলে ধরেন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন তিনি বলেন, “সিআইডি তাকে ফাঁসানোর চেষ্টা করছে।” আর তারপরেই দুই তৃণমূল বিধায়ককের দিকে আঙুল তোলায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। বস্তুত, মনীশ শুক্ল খুনের ঘটনার প্রথম থেকেই এই ব্যাপারে তৃণমূলের দিকে অভিযোগ তোলা হয়েছে। কিন্তু এবার সরাসরি দুই তৃণমূল বিধায়কের দিকে বিজেপির অর্জুন সিংহ অভিযোগ তোলায় তৃণমূল যে ব্যাপক অসুবিধায় পড়ল, তা বলার অপেক্ষা রাখে না।

সূত্রের খবর, এদিন অর্জুন সিংহ বলেন, “আমি খুনের ঘটনা ঘটলেও প্রতিবাদ করতে পারিনি।” শুধু তাই নয়, এদিন হোয়াটসঅ্যাপের একটি কথোপকথন তুলে ধরে অর্জুন সিংহ দাবি করেন, সেটা সিআইডির গোপন কথোপকথন। একটি মামলায় তাকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে। আর এটা তার অন্যতম প্রমাণ।

এদিকে তৃণমূল ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন অর্জুন সিংহ। তিনি বলেন, “তৃণমূলের পুলিশ প্রশাসন আমাকে এবং আমার লোকজনদের ফাঁসানোর চেষ্টা করছে পুলিশ দিয়ে ভয় দেখানো হচ্ছে। তৃণমূলের বিরুদ্ধে যারা নতজানু হচ্ছে না, তাদেরকে খুন করে দেওয়া হচ্ছে।” সব মিলিয়ে দুই তৃনমূল নেতার নাম জড়িয়ে পড়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!