এখন পড়ছেন
হোম > জাতীয় > দিয়া জ্বালাও কর্মসূচিতে শূন্যে গুলি ছুঁড়ে বিতর্ক বাড়ালেন হেভিওয়েট বিজেপি নেত্রী!

দিয়া জ্বালাও কর্মসূচিতে শূন্যে গুলি ছুঁড়ে বিতর্ক বাড়ালেন হেভিওয়েট বিজেপি নেত্রী!



রবিবার রাত নটায় 9 মিনিটের জন্য সকলকে ঘরের লাইট বন্ধ করে বাইরের ব্যালকনি বা ছাদে প্রদীপ অথবা মোবাইলে ফ্ল্যাশ লাইট দিয়ে আলো জ্বালানোর কথা বলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর জাতির উদ্দেশ্যে দেওয়া প্রধানমন্ত্রীর ভাষণকে বাস্তব রূপ দিতে, রবিবার গোটা দেশের মানুষের একত্রিত রূপ দেখা যায়। সকলেই নিজের নিজের মত করে বাড়িতে আলো বন্ধ করে করোনাকে আটকাতে একতাবদ্ধ রূপের পরিচয় দিয়েছিল।

কিন্তু এই সময় কার্যত অন্য আচরণ করে বিতর্কে জড়িয়ে পড়লেন লখনউয়ের বিজেপি নেত্রী মঞ্জু তেওয়ারি। একেই মানুষ বর্তমানে করোনা আতঙ্কে তটস্থ। আর তার মাঝেই দেখা যায় যে, উত্তরপ্রদেশের লখনৌতে বিজেপি নেত্রী মঞ্জু তেওয়ারি শূন্যে গুলি ছুড়ছেন। আর সেই ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই চরমে উঠে বিতর্ক। জানা যায়, এই ছবিটি ফেসবুকে দিয়ে সেই বিজেপি নেত্রী ক্যাপশনে লিখেছিলেন, “দ্বীপ জলনে কে বাদ করোনা ভাইরাস ভাগতে হ্যায়।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু হঠাৎ নিজের হাতে আইন তুলে নিলেন কেন? ইতিমধ্যেই এই ব্যাপারে বিজেপি নেত্রীকে কড়া ভাষায় আক্রমণ করেছে কংগ্রেস। উত্তরপ্রদেশের কংগ্রেসের পক্ষ থেকে একটি ভিডিও টুইট করে লেখা হয়েছে, “আইন ভাঙ্গার ব্যাপারে বিজেপি নেতারা সব সময় অন্যদের থেকে এগিয়ে থাকেন। প্রধানমন্ত্রী প্রদীপ জ্বালাতে বলেছেন। কিন্তু বিজেপি নেত্রী প্রকাশ্যে গুলি চালিয়েছেন। তার ছবিও পোস্ট করেছেন ফেসবুকে।”

সত্যিই তো তাই! এভাবে তিনি আইন হাতে তুলে নিলেন কেন? এই প্রসঙ্গে সেই বিজেপি নেত্রী বলেন, “আমি দেখলাম, পুরো শহর মোমবাতি আর প্রদীপের আলোয় আলোকিত। আমার মনে হল, দেওয়ালি হচ্ছে। সেই আনন্দে শূন্যে গুলি চালালাম। আমি নিজের ভুল স্বীকার করছি। সকলের কাছে ক্ষমা চাইছি।”

আর এখানেই প্রশ্ন, এ আবার কেমন ইচ্ছে বিজেপি নেত্রীর? যেখানে দেশ সংকটাপন্ন অবস্থায় রয়েছে, সেখানে আইন নিজের হাতে তুলে নিয়ে শূন্যে গুলি চালিয়ে কি বার্তা দিতে চাইলেন তিনি? সব মিলিয়ে এখন গোটা পরিস্থিতি কোনদিকে যায়, তার দিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!