এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > অভিষেক গড়ে থানায় ঢুকে হামলার অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা

অভিষেক গড়ে থানায় ঢুকে হামলার অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা



লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপি এবার ভালো ফল করেছে। আর রাজ্যে বিজেপির উত্থানের পরই শাসক দল তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, বিভিন্ন জায়গায় তাদের দলীয় অফিস এবং তাদের নেতাকর্মীদের ওপর হামলা চালাচ্ছে গেরুয়া শিবির। কিন্তু এবার থানায় ঢুকে হামলা চালানোর অভিযোগ এবং আইন হাতে তুলে নেওয়ায় গ্রেপ্তার হলেন তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের খাস তালুক ডায়মন্ডহারবারের শহর বিজেপি মন্ডলের সভাপতি দেবাংশু পান্ডা।

কিন্তু কী কারণে গ্রেপ্তার করা হল এই বিজেপি নেতাকে! জানা গেছে, ডায়মন্ডহারবারে এক বিজেপি সমর্থক টোটঝচালক মদ্যপ অবস্থায় ট্রাফিক আইন ভেঙে গাড়ি চালানোর সময় এক সিভিক ভলেন্টিয়ার তাকে আটকে দেন। আর সেখানেই দুজনের মধ্যে তীব্র বচসা শুরু হয়। পরে সেই টোটোচালককে ডায়মন্ডহারবার থানায় পুলিশের পক্ষ থেকে নিয়ে যাওয়া হলে তাকে ছাড়াতে যান সেই ডায়মন্ডহারবার শহর বিজেপির মন্ডল সভাপতি দেবাংশু পান্ডা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে এত পর্যন্ত সব ঠিকঠাক থাকলেও থানায় ঢুকে পুলিশের কাজে ক্রমাগত বাধা দেওয়া এবং কর্তব্যরত পুলিশ অফিসারদের সঙ্গে খারাপ ব্যবহার করে হামলা চালানোর অভিযোগ ওঠে সেই বিজেপি নেতা দেবাংশু পান্ডার বিরুদ্ধে। আর এরপরই তাকে গ্রেপ্তার করে রবিবার আদালতে তোলা হলে বিচারক সেই দেবাংশু বাবুকে দুই দিনের পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। এদিকে দলীয় নেতা গ্রেফতার হওয়ায় কিছুটা অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

এদিন এই প্রসঙ্গে পুলিশের বিরুদ্ধে সরব হয়ে দক্ষিণ 24 পরগনা জেলা বিজেপির সহ-সভাপতি সুফল ঘাটু বলেন, “আসলে এই সবই মিথ্যা অভিযোগ। তৃণমূলের কথায় আমাদের ওই নেতাকে পরিকল্পনামাফিক ফাঁসানোর চেষ্টা করছে পুলিশ।” সব মিলিয়ে এবার আইন হাতে তুলে নেওয়া ও থানায় ঢুকে হামলা চালানোর অভিযোগে গ্রেফতার হলেন ডায়মন্ডহারবারের বিজেপি নেতা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!