এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ‘গদ্দার’ এর পাল্টা দিলেন বিজেপি নেতা, মুখ্যমন্ত্রীকে করা আক্রমণ অর্জুন সিং এর

‘গদ্দার’ এর পাল্টা দিলেন বিজেপি নেতা, মুখ্যমন্ত্রীকে করা আক্রমণ অর্জুন সিং এর



রবিবার গয়েশপুরের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ভাটপাড়ার বিধায়ক তথা বিজেপি প্রার্থী অর্জুন সিংকে ‘গদ্দার’ আখ্যা দেন। আর এরপরেই সেই নিয়ে তীব্র পতিক্রিয়া দিলেন ‘গদ্দার’ অর্জুন সিং।

এদিকে এই নিয়ে পাল্টা প্রতিক্রিয়াতে মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ করেন একদা তাঁর অন্যতম প্রিয় সৈনিক অর্জুন সিং। এদিন তিনি মুখ্যমন্ত্রীকে পাল্টা দিয়ে জানান যে, তাঁকে যে ‘গদ্দার’ বলা হয়েছে তা তো তিনি শিখেছেন স্বয়ং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকেই।

আর এই নিয়ে বিস্তারিত ব্যাখ্যা দিয়ে জানান যে কেন মুখ্যমন্ত্রীকে তিনি ‘গদ্দার’ বলছেন। তিনি এদিন দাবি করেছেন যে, “তৃণমূল নেত্রী প্রথমে কংগ্রেসের সঙ্গে, পরে এনডিএ-র সঙ্গে গদ্দারি করেছিলেন।” সাথেই তিনি এদিন দাবি করেন যে কংগ্রেস থেকে মৌসম নূর তৃণমূলে গেলে সেটা কোনো ‘গদ্দারী’ হয় না কিন্তু তৃণমূল থেকে কেউ গেলেই সে ‘গদ্দার’ হয়ে যায়।

প্রসঙ্গত, মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবার পর থেকেই তৃণমূলের নেতা নেত্রীরা তাঁকে ‘গদ্দার ‘ বলে ক্রমাগত আক্রমণ করেছেন। আর এরপর তৃণমূল ছেড়ে বিজেপিতে যারাই যোগ দিয়েছেন তারাই ‘গদ্দারে ‘ পরিণত হয়েছেন। বাদ যাননি ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং ও।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

গতকাল গয়েশপুরের সভা থেকে নাম না করে মুকুল রায় ও অর্জুন সিংকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি দাবি করেন “একটা গদ্দারকে তাড়িয়ে দিয়েছি। সে বিজেপিতে গিয়ে বড় বড় কথা বলছে। অন্য একটা গদ্দার তৈরি হয়েছিল ভাটপাড়ায়। তাঁকেও তাড়িয়ে দেওয়া হয়েছে।”

সাথেই এদিন তিনি দাবি করেন যে , “অনেক করেছি। নিজে না খেয়ে খাইয়েছি। তৃণমূল কংগ্রেসকে লুটে নিয়েছে তারা। গদ্দারদের থেকে সাবধান হন। গদ্দারগুলো মোদীকে গ্যাস খাওয়াচ্ছে।”

সাথেই তিনি একথাও জানিয়ে দেন যে, “তিনি নেতা নেত্রী তৈরি করেন। বিশ্বাসঘাতকদের নিয়ে কাজ করেন না। দরজা খোলা রয়েছে , যার যার যাওয়ার দরকার রয়েছে চলে যাও। ছাত্র-যুব-মা-বোনেদের থেকে আমি নেতা তৈরি করে নেব”

আর এর পরেই ভাটপাড়ার বিধায়ক ও বিজেপি নেতা অর্জুন সিং পাল্টা প্রতিক্রিয়া দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে “গদ্দার” বললেন। এখন দেখার যে এর পর জল কোন দিকে গড়ায়। কেননা এখনো পর্যন্ত তৃণমূলের তরফ থেকে এই নিয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে পাল্টা প্রতিক্রিয়া যে জোরদার হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!