এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > এবার বারে গিয়ে জুয়াখেলার অপরাধে গ্রেপ্তার ১০ বিজেপি নেতা-কর্মী, বাড়ছে উত্তেজনা

এবার বারে গিয়ে জুয়াখেলার অপরাধে গ্রেপ্তার ১০ বিজেপি নেতা-কর্মী, বাড়ছে উত্তেজনা



শিশু চুরি, অ্যাম্বুলেন্স চুরির পর এবার জুয়াখেলার অভিযোগ উঠল রাজ্যের বিরোধী শক্তি বিজেপির বিরুদ্ধে। প্রশ্ন উঠেছে ক্ষমতায় আসার আগেই যদি বিরোধী দল সম্পর্কে এহেন অভিযোগ আসে তাহলে ক্ষমতায় এলে কি হবে?

 সূত্রের খবর, গত সোমবার রাতে গোপন সূত্রের খবর পেয়ে জয়চন্ডীপাহাড়ের রেলস্টেশনের সামনে একটি লাইসেনপ্রাপ্ত পানশালায় হানা দেয় আগ্রা থানার পুলিশ। এদিকে পুলিশকে আসতে দেখেই পানশালার মালিক বিট্টু সিং এলাকা ছেড়ে পালিয়ে যায়। আর এরপরই পানশালার ভেতর থেকে অবৈধভাবে জুয়া খেলার অভিযোগে 10 জনকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখযোগ্য ভাবে এই ধৃতদের তালিকায় রয়েছেন পুরুলিয়ার রঘুনাথপুরের শহর বিজেপির সভাপতি এবং আইনজীবী তপন মাঝিও। আর এর ফলে ইতিমধ্যেই পুরো ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানা গেছে, মঙ্গলবার এই ধৃতদের প্রত্যেককে পুলিশের পক্ষ থেকে রঘুনাথপুর মহকুমা আদালতে তোলা হলে তপন মাঝিকে অন্যায় ভাবে ভাবে গ্রেপ্তার করায় তাঁর জামিনের আবেদন করেন আইনজীবীরা।

 তবে এদিন বিচারক সেই তপন মাঝিকে মুক্তি দিলেও বাকি 9 জনের 14 দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। এ প্রসঙ্গে পুরুলিয়ার পুলিশ সুপার আকাশ মাঘারিয়া বলেন, “ধৃত 10 জনের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। পানশালার মালিকের খোঁজ চলছে।” এদিকে এই ঘটনায় শাসক এবং বিরোধীর মধ্যে শুরু হয়েছে রাজনৈতিক তরজাও। এদিন এই ব্যাপারে জেলা বিজেপির সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী বলেন, “পুলিশ তৃনমূলের দলদাসে পরিনত হয়েছে। আমাদের কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে শাসকদলের বিরুদ্ধে তাঁদের দলীয় কর্মীদের ফাঁসিয়ে দেওয়ার অভিযোগ তুললে পাল্টা বিজেপিকে খোঁচা দিয়ে জেলা যুব তৃনমূলের কার্যকরী সভাপতি প্রনব দেওঘরিয়া বলেন, “ওদের অভিযোগ ভিত্তিহীন। আসলে বিজেপি এখন সবকিছুতেই তৃনমূলের ষড়যন্ত্রের ভয় পাচ্ছে।” সব মিলিয়ে জুয়াখেলার অভিযোগে বিজেপি নেতা কর্মী গ্রেপ্তার হওয়ায় সরগরম জেলার রাজনীতি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!