এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপি নেতাদের কুকথার বড়সড় জবাব দিলেন স্বয়ং তৃণমূল নেত্রী, জেনে নিন

বিজেপি নেতাদের কুকথার বড়সড় জবাব দিলেন স্বয়ং তৃণমূল নেত্রী, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বর্তমানে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিভিন্ন বিষয়ে সরব হতে দেখা যাচ্ছে ভারতীয় জনতা পার্টির নেতাদের। তৃণমূলের বিরুদ্ধে মন্তব্য করতে গিয়ে নানা সময় শালীনতার মাত্রা অতিক্রম করছেন বিজেপি নেতারা। দিলীপ ঘোষ থেকে শুরু করে সায়ন্তন বসু, সৌমিত্র খাঁ, কখনও বদলা নেওয়ার সুর শোনা যাচ্ছে বিজেপি নেতাদের গলায়, আবার কখনও বা পুলিশের বিরুদ্ধে সরব হয়ে দেখে নেওয়ার হুমকি দিচ্ছেন বিজেপি সাংসদ।

যার ফলে রাজ্য রাজনীতির পরিবেশ ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে। আর এই পরিস্থিতিতে এবার নাম না করে গেরুয়া শিবিরকে কটাক্ষ করলেন তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, এদিন নবান্ন সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “ভাষার সন্ত্রাস মহামারী আইন ভাঙছে।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অর্থাৎ বাংলার প্রশাসনিক প্রধান এই মন্তব্য করে বোঝানোর চেষ্টা করলেন যে, বিজেপি নেতারা বাংলায় যে অশালীন মন্তব্য প্রতিযোগিতা শুরু করেছে, তা মোটেই সুখকর নয়। এদিনের সাংবাদিক বৈঠক থেকে কেন্দ্রের বিরুদ্ধে সরব হতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি বলেন, “শ্রাবণী মেলা বন্ধ রয়েছে। বিয়ে বাড়িতে লোক ভিড় করছেন না। তাহলে দলীয় জমায়েত কেন করতে হবে? রাজনৈতিক দল নিয়ম মানছে না। জমায়েত করছে। তাই এফআইআর করা হচ্ছে। প্রাপ্য টাকা না দিয়ে বাংলাকে বঞ্চনা করছে। এটা কিন্তু মানুষ মেনে নেবে না।”

বিশেষজ্ঞরা বলছেন, বর্তমান পরিস্থিতিতে যেভাবে দিলীপ ঘোষ থেকে শুরু করে সৌমিত্র খাঁ তৃণমূলের বিরুদ্ধে আক্রমণাত্মক মন্তব্য করছেন এবং কখনও কখনও শালীনতার মাত্রাকে অতিক্রম করছেন, তাতে রীতিমত উত্তেজনা বাড়ছে বাংলায়। তাই এই পরিস্থিতিতে একদিকে করোনা এবং অন্যদিকে ভয়াবহ দূর্যোগ সামলাতে গিয়ে যখন হিমশিম খাচ্ছে রাজ্য, ঠিক তখনই বিজেপি নেতাদের এই মন্তব্য সরকারকে আরও অস্বস্তিতে ফেলেছে।

তাই এই পরিস্থিতিতে বিজেপিকে পাল্টা কটাক্ষ করে মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিলেন, বাংলায় মহামারী থেকেও বেশি বিজেপি নেতারা যে অশালীন মন্তব্য করছেন, তার দূষণ অনেকটাই। সব মিলিয়ে এবার বিজেপি নেতাদের লাগাতার কুকথার মন্তব্যে পাল্টা জবাব দিয়ে রাজ্য রাজনীতিতে শোরগোল তুলে দিলেন বাংলার প্রশাসনিক প্রধান।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!