এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার বড়সড় শাস্তির কোপে পড়তে পারেন মমতার সঙ্গ দেওয়া হেভিওয়েট বিজেপি নেতা

এবার বড়সড় শাস্তির কোপে পড়তে পারেন মমতার সঙ্গ দেওয়া হেভিওয়েট বিজেপি নেতা



গতকালই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা বিজেপি বিরোধী ব্রিগেডে যোগ দেন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা। শুধু তাই নয়, সেই মঞ্চ থেকে দল তথা নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করেন। এমনকি মোদীকে চৌকিদার বলতেও পিছপা হননি তিনি। আর এই নিয়েই বেজায় চটেছেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। আর তাই নাকি এবার বড়সড় সিদ্ধান্ত নিতে পারেন এই হেভিওয়েতের বিরুদ্ধে।

বিজেপির অন্দরে কানাঘুসো শোনা যাচ্ছে যে, বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহাকে দলবিরোধী কাজের জন্য সাসপেন্ড করা হতে পারে। অমিত শাহ বর্তমানে অসুস্থ তাই এই কাজটি এখন সম্পন্ন করা যাচ্ছে না। তিনি সুস্থ হয়ে কাজে ফিরলেই তাঁর হাত দিয়েই কাজটি সম্পন্ন হবে. দল থেকে বহিস্কার করা হবে বিহারীবাবুকে।

যদিও এই নিয়ে সরকারি তরফে কোনো সিলমোহর পড়েনি। তবুও এমনটা যে হতে পারে তার আশঙ্কা উড়িয়ে দিচ্ছেন না রাজনৈতিকমহল। কেননা। যেখানে দলের প্রধানমন্ত্রীকে হটাতে মহাজোটের ডাক দিয়ে ব্রিগেড সভা করে প্রধানমন্ত্রী সমেত বিজেপির মুণ্ডুপাত হচ্ছে সেখানে দলে থেকে এহেন আচরণ ,সেই বিরোধীদের সাথে সাথে দিয়ে এই কাজ বিজেপি যে সমর্থন করবে না তা বলাই বাহুল্য।

 


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা এর আগেও বিজেপি ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মুখ খুলেছেন। সেই কারণে দলেও ক্রমশ কোণঠাসা হয়ে পড়ছিলেন। যা নিয়ে ক্ষিপ্ত ছিল দলও। আর এর পর ব্রিগেড অংশগ্রহন বা দলীয় নেতা ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অসম্মানজনক মন্তব্য ও আক্রমণ করার পর তাঁকে দল থেকে ছেঁটে ফেলার দাবি জোরদার হচ্ছে দলের অন্দরেই।

এই নিয়েই মুখ খুলেছেন বিজেপি মুখপাত্র রাজীব প্রতাপ রুডি। এদিন তিনি শত্রুঘ্ন সিনহাকে সুবিধাবাদী ও চালাক বলে তোপ দাগেন। সাথেই দাবি করেন যে, শত্রুঘ্ন সিনহা নিজেকে বিজেপি বলেন অথচ বিরোধীদের মঞ্চে হাজির থাকেন। গত পাঁচ বছর ধরে বিজেপির কোনও অনুষ্ঠানে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে তাঁকে দেখা যায়নি। দল এবার তাঁর বিষয়ে যথাযথ সিদ্ধান্ত নেবে। তাই রাজনৈতিক মহলের ধারণা অমিত শাহ সুস্থ হলেই শত্রুঘ্ন সিনহাকে দল থেকে বহিস্কার করা হবে। এখন কি হবে তা ভবিষ্যতি বলবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!