এখন পড়ছেন
হোম > জাতীয় > “সন্ত্রাস” এড়িয়ে কিভাবে হবে লোকসভা ভোট, জানিয়ে দিলেন বিজেপির শীর্ষমন্ত্রী

“সন্ত্রাস” এড়িয়ে কিভাবে হবে লোকসভা ভোট, জানিয়ে দিলেন বিজেপির শীর্ষমন্ত্রী



দীর্ঘদিন ধরেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচনে শাসকদল তৃনমূলের বিরুদ্ধে ব্যাপক সন্ত্রাসের অভিযোগ তুলে আসছে বিজেপি । কিনতু এইভাবে চলতে থাকলে তো আগামী লোকসভাতেও পরাজিত হতে হবে তাঁদের। কিভাবে আসবে জয়? কারন কদিন আগেই সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এসে লোকসভায় এরাজ্য থেকে বেশ কটি আসন জেতার জন্যে চাপ দিয়েছে রাজ্য নেতাদের। সেইমত প্রস্তুতিও শুরু করেছে তাঁরা। এদিকে আগামী 16 ই জুলাই রাজ্যে মেদিনীপুরে সভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর তার প্রস্তুতি নিয়েই এদিন রাজ্য নেতাদের সঙ্গে একটি বৈঠক বিজেপির সর্বভারতীয় নেতা শাহনওয়াজ হোসেন। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের তিনি বলেন, “পঞ্চায়েত নির্বাচনে যা হবার হয়েছে। কিন্তু লোকসভায় কেন্দ্রীয় নির্বাচন কমিশন অবাধ ও শান্তিপূর্ন নির্বাচন করতে যা করার তাই করবে।” আর বিজেপি নেতার এই বক্তব্য নিয়েই বিরোধীদের প্রশ্ন, কেন্দ্রীয় নির্বাচন কমিশন কি করবে তা আগাম কি কলে বলে দেন বিজেপি নেতারা? তাহলে কেন্দ্রের শাসকদলও কি নির্বাচন কমিশনের ওপর চাপ সৃষ্টি করে?

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন শুধু নির্বাচন প্রসঙ্গেই নয়, রাজ্যের আইনশৃঙ্খলা, ছাত্র ভর্তিতে তোলাবাজি ইস্যুতে রাজ্যের শাসকদলকে একহিত নিয়ে বিজেপি নেতা শাহনওয়াজ হোসেন বলেন, “রাজ্যে আইশৃঙ্খলা বলে কিছুই নেই। ছাত্রছাত্রীদের জীবন নিয়ে খেলা চলছে।” সারা দেশে বিজেপি বিরোধী জোটে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব নিয়ে তাঁর মন্তব্য, “এই জোটে মমতা আর চন্দ্রবাবু নাইডু অছে।এদের নিজেদেরই কোনো গ্রহণযোগ্যতা নেই। আগে নিজের রাজ্য সামলাক। 2019 এ ফের বিজেপিই কেন্দ্রের ক্ষমতায় আসবে।” সূত্রের খবর, এদিন যখন ভেতরে সাংবাদিক বৈঠক চলছিল ঠিক তখনই বিজেপির দঃ 24 পরগনার এক সাংগঠনিক জেলা সভাপতির অপসারনের দাবিতে রাজ্য বিজেপির সদর দপ্তরের বাইরে প্রবল বিক্ষোভ চলতে দেখা যায়। সব মিলিয়ে রাজ্যে তৃনমূলকে সরানোর মন্ত্র বিজেপি নেতাদের দিলেও ঘরে বাইরে বিক্ষোভের আঁচ যে অব্যাহত তা বেশ ভালোই বুঝতে পারছেন নেতারা। কিন্তু সবাইকে একযোগে কাজ করার কথা বলে এখন রাজ্য বিজেপির শুধুই টার্গেট 2019।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!