এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > বিজেপি নেতার কন্যার অপহরণের পর উদ্ধার কান্ড নিয়ে মুখ খুললেন অনুব্রত মন্ডল

বিজেপি নেতার কন্যার অপহরণের পর উদ্ধার কান্ড নিয়ে মুখ খুললেন অনুব্রত মন্ডল



বীরভূমে বিজেপি নেতার কন্যা অপহরণ কাণ্ডে অপহৃতের বাবাকেই গ্রেফতার করল পুলিশ। এই ঘটনা প্রকাশ্যে আসার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে অনুব্রত গড়ে। আর অপহরণের ঘটনায় সেই অপহৃতের বাবা অর্থাৎ বিজেপি নেতা সুপ্রভাত বাবুই গ্রেফতার হওয়ায় গোটা ঘটনাটাকেই সাজানো বলে দাবী করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এদিন নদীয়ায় তিনি বলেলেন,”এটা পুরোপুরি পরিকল্পিত ঘটনা। প্রথম দিন থেকে আমি সেটাই বলছি।”

প্রসঙ্গত,বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন লাভপুরের বিজেপি নেতার মেয়ে প্রথমা বটব্যাল। আর তারপর থেকে দুষ্কৃতিদের অবিলম্বে শাস্তির দাবী তুলে রাজ্যসড়ক অবরোধ করে বিক্ষোভকারীরা। এই স্বতঃস্ফূর্ত অবরোধের জেরে গোটা এলাকাই কার্যত অগ্নিগর্ভ পরিস্থিতির শিকার হয়। ঘটনার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।

এলাকাবাসী এতোটাই ক্ষিপ্ত হয়ে ওঠেন যে বিক্ষোভকারীদের বোঝাতে ঘটনা্স্থলে তৃনমূল বিধায়ক মনিরুল ইসলাম গেলে তাকে তাড়া করেন স্থানীয়রা। প্রাণ বাঁচাতে স্থানীয় থানায় আশ্রয় নিতে হয় তাকে। এরপর এই উত্তপ্ত পরিস্থিতির মধ্যেই উত্তরবঙ্গের ডালখোলা স্টেশন থেকে নিখোঁজ প্রথমা ব্যাটবলকে উদ্ধার করে পুলিশ।

প্রথমার পাশাপাশি দু’জন দুষ্কৃতিকেও বাগে আনে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে,এই ধৃত দুষ্কৃতিদের আগেই চিনত প্রথমা এবং তাঁর পরিবার। অপহরণের একদিন আগে বোলপুরের একটি হোটেলে BJP নেতা সুপ্রভাতবাবুর সঙ্গে ওই দু’জন দুষ্কৃতী নাকি দেখাও করে। তারপরই অপহরণের ঘটনা সাজানো বলে অভিযোগ তোলে তৃণমূল।

আর এদিন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল প্রকাশ্যেই দাবী করলেন বিজেপি লোকসভা ভোটের আগে রাজনৈতিক ফায়দা লুটতে প্ল্যান করে এই অপহরণের ঘটনা সাজিয়েছে। বিজেপি নেতার বিরুদ্ধে বিষোদগার করে বললেন,”প্রথমার বাবা তো BJP করে। নিজের বাবা এরকম নোংরামি করেছে। আমি ভাবতে পারছি না, বাবা হয়ে মেয়েকে অপহরণ করতে পারে কেউ! এটা ভেবে আমার লজ্জা লাগছে। আমিও তো একজন বাবা।”

এই অপহরণের ঘটনায় এলাকার তৃণনূলের দাপুটে নেতা তথা বিধায়ক মনিরুল ইসলামের নামও জড়িয়েছিল। সে প্রসঙ্গে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান,এই ধরণের নোংরা রাজনীতি তৃণমূল করে না। কেবল বিজেপি করে। অর্থাৎ বিজেপি যে কেবল লোকসভা ভোটের আগে তৃণমূলের ভাবমূর্তি নষ্ট করতে চাইছে সেটাই বোঝাতে চাইলেন অনুব্রত বাবু।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!