এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বিজেপি কর্মীর মৃত্যুতে পুলিশকর্মীদের জেরা! জোর চাঞ্চল্য

বিজেপি কর্মীর মৃত্যুতে পুলিশকর্মীদের জেরা! জোর চাঞ্চল্য



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ইটাহারের যুবক অনুপ রায়ের মৃত্যুর ঘটনায় কিছুদিন আগেই সিআইডি তাদের হাতে তদন্তভার নিয়েছে। আর তদন্তের দায়িত্ব নেওয়ার সাথে সাথেই এবার অভিযুক্ত পুলিশ কর্মীদের জেরা করার প্রক্রিয়া শুরু করে দিল রাজ্যের তদন্তকারী সংস্থা। প্রসঙ্গত উল্লেখ্য, গত 2 সেপ্টেম্বর ইটাহারের নন্দন গ্রামের বাসিন্দা অনুপ রায়ের রহস্যজনক মৃত্যু হয়।

জানা গেছে, যখন তিনি মৃত্যুবরণ করেন, তখন তিনি রায়গঞ্জ থানায় ছিলেন। হাইওয়েতে দুষ্কৃতী চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশের পক্ষ থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। এদিকে থানায় তার মৃত্যুর ঘটনায় পুলিশের পক্ষ থেকে ময়না তদন্তের ব্যবস্থা করা হয়। আর এরপরই মৃত অনুপ রায় এবং বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, থানায় নিয়ে এসে তাকে পিটিয়ে মারা হয়েছে।

যার পরিপ্রেক্ষিতে মৃত অনুপবাবুর মায়ের পক্ষ থেকে রায়গঞ্জ থানার 5 জন পুলিশ কর্মীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়। পাশাপাশি এই গোটা ঘটনা নিয়ে সিবিআই তদন্তের দাবিতে ময়দানে নেমে পড়ে ভারতীয় জনতা পার্টি। যার জেরে অনেকটাই অস্বস্তিতে পড়ে রাজ্যের শাসক দল। তবে সম্প্রতি সিবিআই নয়, সিআইডির হাতে গোটা তদন্তভার দেওয়ার কথা জানানো হয় রাজ্য প্রশাসনের পক্ষ থেকে।

সূত্রের খবর, এদিন রায়গঞ্জের কর্ণজোড়ায় অবস্থিত সিআইডি কার্যালয়ে সেই অভিযুক্ত পুলিশ কর্মীদের ডেকে নিয়ে গিয়ে এক এক করে জেরা করা হয়। জানা গেছে, ঘটনার দিন অভিযুক্ত পুলিশকর্মীরা কে কোথায় ছিলেন, তার বিস্তারিত তথ্য জানতে চেয়েছেন তদন্তকারীরা। শুধু তাই নয়, তাদের মোবাইল ফোনের কল রেকর্ডও খতিয়ে দেখা হচ্ছে বলে খবর। যদিও বা এই ব্যাপারে পুলিশ কর্মীদের কেউ এখনও কোনো মন্তব্য করতে রাজি হননি।

তবে সিআইডির পক্ষ থেকে অভিযুক্ত পুলিশ কর্মীদের জেরা করার প্রক্রিয়া শুরু হলেও এই গোটা তদন্তে খুশি নয় ভারতীয় জনতা পার্টি। প্রথম থেকেই তারা সিবিআই তদন্তের ওপর আস্থা রেখে আসছে। এদিন এই প্রসঙ্গে উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, “সিআইডি তদন্তের ওপর আমাদের প্রথম থেকে কোনো ভরসা নেই। আমরা সিবিআই তদন্তের দাবি করেছি। পুলিশ ও সিবিআই একই মুদ্রার এপিঠ ওপিঠ।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বিশেষজ্ঞরা বলছেন, যদি সিআইডি তদন্তের পরিপ্রেক্ষিতে পুলিশকর্মীরা অভিযুক্ত বলে গণ্য হন, তাহলে বঙ্গ রাজনীতিতে ব্যাপক ঝড় উঠতে পারে। আইনের রক্ষকদের বিরুদ্ধে যদি এইরকম বিস্ফোরক অভিযোগ প্রমাণিত হয়, তাহলে শাসকদলের বিরুদ্ধে বিরোধীরা আরও বেশি করে ময়দানে নেমে বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে দেবে বলেই দাবি ওয়াকিবহাল মহলের। এখন সিআইডি তদন্তে ঠিক কি উঠে আসে এবং তার পরিপ্রেক্ষিতে মৃতের পরিবার এবং বিজেপি সন্তোষ প্রকাশ করে কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।আর সিআইডি তদন্তভার নেওয়ার সাথে সাথেই এবার একের পর এক অভিযুক্ত পুলিশ কর্মীদের জেরা করার প্রক্রিয়া তারা শুরু করে দিল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!