এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপি কর্মীকে কুপিয়ে খুনের চেষ্টা, ফের উত্তপ্ত নৈহাটি!

বিজেপি কর্মীকে কুপিয়ে খুনের চেষ্টা, ফের উত্তপ্ত নৈহাটি!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – চতুর্থ দফার নির্বাচনে শীতলকুচিতে প্রাণ হারিয়েছেন 5 জন মানুষ। সামনেই পঞ্চম দফার নির্বাচন। কিন্তু তার আগে অশান্তির ঘটনা আরও বাড়তে শুরু করেছে রাজ্যে। এবার বিজেপি কর্মীদের ওপর গুলি চালানো এবং মাথায় চপার দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। যে ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে নৈহাটি এলাকায়।

প্রসঙ্গত উল্লেখ্য, এদিন একটি পূজার অনুষ্ঠান থেকে ফেরার সময় বিজেপি কর্মী মিঠুন পাশওয়ান নামে এক ব্যক্তিকে 50 জন ব্যক্তি ঘিরে ধরে। আর সেখানেই মিঠুনবাবুকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা বলে অভিযোগ। এরপর তার মাথায় চপার দিয়ে কোপ মারা হয়। আর সাথে সাথেই রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান সেই বিজেপি কর্মী। পরবর্তীতে আহত অবস্থায় তাকে ভর্তি করা হয় নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে। কিন্তু অবস্থার ক্রমশ অবনতি হওয়ায় বর্তমানে তাকে কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিকে এদিন দলীয় কর্মী আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে ছুটে যান নৈহাটি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ফাল্গুনী পাত্র। এদিন তিনি বলেন, “বিভিন্ন জায়গায় তৃণমূলের গুন্ডা বাহিনী অস্ত্র নিয়ে ঘুরে বেড়াচ্ছে। আমাদের কার্যকর্তাদের ভয় দেখাচ্ছে। বোমাবাজি করছে, যাতে কেউ ভোট দিতে না পারে। নির্বাচন কমিশনকে জানিয়েছি। কিন্তু এর কোনো সুরাহা হয়নি।” বিশেষজ্ঞরা বলছেন, যত দিন যাচ্ছে, পরিস্থিতি ততই উত্তপ্ত হতে শুরু করেছে।

বিভিন্ন জায়গায় বিজেপির নেতা কর্মীদের ওপর হামলা করা হচ্ছে বলে অভিযোগ করছে তৃণমূল কংগ্রেস। আর এই পরিস্থিতিতে চতুর্থ দফার ভোটের শেষে এবং পঞ্চম দফার ভোটের আগে নৈহাটিতে বিজেপি কর্মীর ওপর এই নৃশংস হামলা তৃণমূল কংগ্রেসকে বড় প্রশ্নচিহ্নের মুখে ফেলে দিল বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!