এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > ‘বিজেপি ক্ষমতায় এলে অশান্তি আসবে’ হেভিওয়েট বিজেপি প্রার্থীর ফেসবুক পোস্ট ভাইরাল, সরগরম নেটদুনিয়া

‘বিজেপি ক্ষমতায় এলে অশান্তি আসবে’ হেভিওয়েট বিজেপি প্রার্থীর ফেসবুক পোস্ট ভাইরাল, সরগরম নেটদুনিয়া



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –তৃনমূল বা অন্য কোনো দল নয়। এবার বিজেপি প্রার্থীর গলাতেই উঠে এল গেরুয়া শিবিরের অশান্তির কথা। যে ঘটনাকে কেন্দ্র করে শোরগোল তৈরি হয়েছে রাজ্য রাজনীতিতে। প্রসঙ্গত উল্লেখ্য, তৃতীয় দফার নির্বাচনের দিন রাজ্যে প্রচার করতে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই উপলক্ষে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে হঠাৎ করে “অশান্তি” শব্দটি ব্যবহার করেন বিজেপি প্রার্থী অশোক দিন্দা। যে ঘটনাকে কেন্দ্র করে এবার সোশ্যাল মিডিয়ায় ব্যাপক গুঞ্জন তৈরি করেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এদিন একটি ট্যুইট করেন বিজেপি প্রার্থী অশোক দিন্দা। যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানিয়ে একটি টুইট করেন অশোক দিন্দা। তিনি লেখেন, “আর নয় রাজনৈতিক হত্যা। আসবে অশান্তি। শান্তির বার্তা নিয়ে বঙ্গে পা রাখলেন প্রধানমন্ত্রী মোদীজি। এবার আসবে আসল পরিবর্তন।” আর ভালো কথার মাঝেও যেভাবে তিনি “অশান্তি” শব্দ প্রয়োগ করলেন, তাতে হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে নেটদুনিয়ায়। তবে এতবড় ঘটনা ইস্যু হলেও তাকে এখনও পর্যন্ত ডিলিট করেননি অশোক দিন্দা। যাকে কেন্দ্র করে আরও হাসির খোরাক তৈরি হয়েছে রাজ্য রাজনীতিতে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পর্যবেক্ষকদের মতে, বিজেপি প্রার্থী এই কথা বলে নিজের দলের অস্বস্তি বাড়িয়ে দিলেন। ভুলবশত হয়ত বা তিনি এই মন্তব্য করেছেন। কিন্তু তার এই “অশান্তি” শব্দটি নিয়েই এখন হাতিয়ার তৈরি হয়েছে তৃনমূল সহ অন্যান্য বিজেপি বিরোধী দলগুলোর মধ্যে। একাংশ বলছেন, বিজেপি ক্ষমতায় এলে যে অশান্তি আসবে, তা বুঝিয়ে দিচ্ছেন অশোক দিন্দা। সব মিলিয়ে ভোট ময়দানে বিজেপি প্রার্থীর ট্যুইট নয়া বিড়ম্বনায় ফেলে দিল ভারতীয় জনতা পার্টিকে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!