এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > উলটপুরাণ, রাজ্যে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ , হারানো শক্তি ফিরছে দাবি শাসকদলের

উলটপুরাণ, রাজ্যে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ , হারানো শক্তি ফিরছে দাবি শাসকদলের



উলট পুরান রাজ্যে, লোকসভা ভোট মিটতেই শাসকদল ছেড়ে একে একে বিজেপিতে যোগদানের হিড়িক পরে গেছে। বিধায়করা তো বটেই রাজ্যের তৃণমূলের কর্মী সমর্থকরাও দলে দলে বিজেপিতে যোগ দিচ্ছেন। কিন্তু এহেন পরিস্থিতিতে রাজ্যে পুরুলিয়ায় দেখা গেলো উল্টো চিত্র।

প্রসঙ্গত, পুরুলিয়া লোকসভা আসনে জিতেছে বিজেপি। পঞ্চায়েত নির্বাচনেও পুরুলিয়ায় ভালো ফল করেছিল বিজেপি। আর তার পর থেকেই পুরুলিয়ায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করতে দেখা গিয়েছিলো। কিন্তু এদিন পুরুলিয়ার কাশীপুরে শক্তিবৃদ্ধি করলো তৃণমূল।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জন্য যাচ্ছে যে, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করল ৩০ টি পরিবার। কাশিপুরের তৃণমূল কার্যালয়ে কাশীপুরের সিমলা অঞ্চল থেকেযোগদান করেন তাঁরা। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন কাশীপুর বিধায়ক স্বপন বেলথরিয়া।

এই নিয়ে যোগদানকারীরা জানান যে, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের উপর ভরসা রেখেই আমরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছি। এই নিয়ে বিধায়ক স্বপন বেলথরিয়া জানান,” মা-মাটি-মানুষের উন্নয়নের পথে সামিল হতে তারা সকলেই আজ যোগদান করলেন তৃণমূলে।আমরা তাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে তাদেরকে দলে স্বাগত জানালাম।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!