এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > বিজেপির গোষ্ঠী কোন্দলে উতপ্ত বর্ধমান, চলল গুলি ও বোমা

বিজেপির গোষ্ঠী কোন্দলে উতপ্ত বর্ধমান, চলল গুলি ও বোমা



বিজেপির গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত বর্ধমান। গোষ্ঠীসংঘর্ষ এমন জায়গায় পৌঁছেছে যে চলল গুলি ও বোমা। সূত্রের খবর, কয়েকদিন আগে সাংসদ এ এস আলুওয়ালিয়ার উপস্থিতিতে বিজেপিতে যোগ দিয়েছেন এলাকার প্রাক্তন সিপিএম নেতা খোকন সেন। অভিযোগ, এর পরই খোকন সেন ও তাঁর অনুগামীদের সঙ্গে লড়াই বাঁধছে বিজেপির জেলা যুবমোর্চার সভাপতি শ্যামল রায় ও তার অনুগামীদের মধ‍্যে।

শ‍্যামল রায়ের অভিযোগ সোমবার দলীয় কার্যালয়ে তিনি খোকন সেনের হাতে আক্রান্ত হন। এমনকি বিজেপির কার্যালয়ের ভিতরেই পরপর চার রাউন্ড গুলি চালানোরও অভিযোগও তোলেন খোকনের বিরুদ্ধে। ঘটনা এখানেই থামেনি।এর পর খোকন সেন দলবল নিয়ে শ্যামল রায়ের বাড়ি ভাঙচুর করে এমনটাই জানিয়েছেন শ‍্যামল রায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অপরদিকে খোকন সেন পাল্টা আঙুল তুলেছেন শ্যামল রায়ের বিরুদ্ধে। তাঁর অভিযোগ শ্যামলবাবু তাঁকে পার্টি অফিসে ঢুকতে দিচ্ছেন না।এমনকি শ‍্যামল রায়ের অনুগামীরা তাঁদের বেধরক মারধর করছেন বলেও জানান তিনি। শ‍্যামল রায় ও তাঁর দলবলের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগও আনেন খোকনবাবু।

বিজেপির এই গোষ্ঠীদ্বন্দ্বের পর থেকেই সোমবার রাতে বর্ধমানের ঘোড়দৌড়চটি ও নীলপুর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। তবে এই ঘটনার প্রেক্ষিতে বিজেপির বর্ধমান জেলা ও রাজ‍্যের নেতৃত্বের তরফে এখনো কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!