এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “আছি ময়দানে,রিটায়ার করিনি” বিস্ফোরক দাবি মদনের,কেন বললেন একথা জানুন বিস্তারিত

“আছি ময়দানে,রিটায়ার করিনি” বিস্ফোরক দাবি মদনের,কেন বললেন একথা জানুন বিস্তারিত



”আছি ময়দানে। রিটায়ার করিনি।” এদিন এমনটাই দাবি করলেন মদন মিত্র।সারদা মামলার জন‍্য বারাসাত আদালতে আজ মদনবাবুকে হাজিরা দিতে আসতে হয়েছিল। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান অনৈতিক ভাবে ইভিএম বিভ্রাট ঘটিয়ে গোটা দেশে জিতেছে বিজেপি। ফ্রেশ ইলেকশন হলে বিজেপি ঝোড়ো পাতার মত উড়ে যাবে।

কিছুদিন আগে নিজের ফেসবুক লাইভে কামারহাটিতে নিজের হারের জন‍্য দলীয় গোষ্ঠীদ্বন্দ্বের দিকে আঙ্গুল তুলেছিলেন। আজ সেটা অস্বীকার করে তিনি জানান, “আমি সেকথা বলিনি। বলেছি ওখানে নির্বাচন হয়নি। নির্বাচন হলে আগামীকাল আবার আমি জিতব।জিতবই। কতক্ষণ গায়ের জোরে গুন্ডামি করবে বিজেপি! হিটলার, মুসোলিনি পারেনি। তার থেকে তো বড় নয়।তবে আমরা আছি ময়দানে। রিটায়ার করিনি।”

সম্প্রতি কামারহাটি বিধানসভা উপনির্বাচনে পরাজিত হয়েছেন মদন মিত্র। তাঁর অভিযোগ ঐদিন বেলা ১২টার পর আর প্রকৃত নির্বাচন হয়নি। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা গুলি-বোমা চালিয়ে ভোট হতে দেয়নি। প্রকৃত ভোট হলে ঐ উপনির্বাচনে তিনিই জিততেন বলে দাবি করেছেন মদন মিত্র।

 

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সাম্প্রতিককালে বারবার অগ্নিগর্ভ হয়েছে ভাটপারার পরিস্থিতি। মদন মিত্র আজ সরাসরি ভাটপাড়ায় হিংসার জন‍্য দায়ি করেন বিজেপি ও অর্জুন সিংহকে। মদনবাবু বলেন, “ওরা দাঙ্গা করেছে, গুন্ডামি করেছে।পুলিশ ছিল। পুলিশ চেষ্টা করেছে। কিন্তু পুলিশ কেন পারেনি এই ব্যাপার নিয়ে স্বরাষ্ট্রদপ্তর চিন্তা করবে।”

ভাটপাড়ার সাংসদ অর্জুন সিংহকে তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, “আমি আমার পাড়ায় লড়িনি। আমি অন্য পাড়ায় গেছিলাম, ভাটপাড়া। আমার তো ভবানীপুর শাখাই পাড়া।আমি ভাটপাড়ায় গেছিলাম। নির্বাচনে লড়েছি। এটা বে-পাড়া। আমার পাড়ায় কিন্তু কেউ আসেনি।”

এদিকে, রাজ্যজুড়ে কাটমানি ফেরতের দাবিতে তৃণমূলের নেতা-নেত্রীরা বিক্ষোভের মুখে পরছেন সেই প্রসঙ্গ মদনবাবু এড়িয়ে গিয়ে বলেন, “তৃণমূল কাটমানি নিয়ে জেরবার আমার তা মনে হয় না ।”

সংসদে নুসরত জাহানের সিঁদুর পরে শপথ ও তার বিরুদ্ধে ওঠা ইসলামী সংগঠনের ফতোয়াকে কেন্দ্র করে যে বিতর্ক সৃষ্টি হয়েছে তাতে তিনি নুসরতকে সমর্থন করে জানান, “যেটা ও মনে করেছে, সেটাই করেছে।” পাশাপাশি মদন মিত্র এটাও বলেন, ” আমি ফতোয়া, গীতা এসবের কিছু বুঝি না। আমি বুঝি গণতন্ত্র, লোকতন্ত্র। মানুষের সাথে ছিলাম, মানুষের সাথে থাকব।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!