এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > 2021 এ রাজ্য বিজেপির মুখ্যমন্ত্রীর মুখ কে? জানালেন রাজ্য বিজেপি সভাপতি! জেনে নিন!

2021 এ রাজ্য বিজেপির মুখ্যমন্ত্রীর মুখ কে? জানালেন রাজ্য বিজেপি সভাপতি! জেনে নিন!



 

লোকসভায় সাফল্য পাওয়ার পর 2021 এর বিধানসভা নির্বাচনে বাংলার ক্ষমতা দখল করতে এখন তৎপর হয়ে উঠেছে ভারতীয় জনতা পার্টি। ইতিমধ্যেই এই ব্যাপারে তৃণমূলের বিরুদ্ধে বিভিন্ন ইস্যুতে সরব হয়ে রাজ্যজুড়ে নানা রাজনৈতিক কর্মসূচি নিতে শুরু করেছে তারা। কিন্তু তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায় প্রধান মুখ হলেও ভারতীয় জনতা পার্টির নির্বাচনী বৈতরণী পার করার জন্য প্রধান সেনাপতি কে! তা নিয়ে দীর্ঘদিন ধরেই প্রশ্ন উঠতে শুরু করে। যদিও বা এই প্রশ্নের তেমন কোনো উত্তর পাওয়া যায়নি বিজেপির তরফে। কিন্তু এবার পেয়েই 2021 এর বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপি কার নেতৃত্বে লড়াই করবে! তা স্পষ্ট করে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

সূত্রের খবর, এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি নির্বাচন উপলক্ষে দিল্লিতে এসে দীলিপবাবু বলেন, “2021 এর নির্বাচনে বাংলায় ক্ষমতা দখল করাই আমাদের একমাত্র লক্ষ্য। কোনো রাজ্যের বিধানসভা নির্বাচনে বিজেপি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী চূড়ান্ত করে ভোটে লড়ে না। পশ্চিমবঙ্গেও তার ব্যতিক্রম হবে না। 2021 সালের নির্বাচনে রাজ্যে নরেন্দ্র মোদিই প্রধান মুখ। বাকিরা সব হাত এবং পা।” আর বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এই মন্তব্যে তৈরি হয়েছে জল্পনা।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

অনেকে বলছেন, বিজেপি যদি এখনই 2021 এর বিধানসভা নির্বাচনের সেনাপতির নাম ঘোষণা করে দেয়, তাহলে দলের অন্দরে গোষ্ঠী কোন্দল শুরু হয়ে যেতে পারে। আর তাইতো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বাংলায় বিধানসভা নির্বাচনে লড়াই হবে বলে জানিয়ে দিয়ে সমস্ত জল্পনাকে দূরীভূত করলেন দিলীপ ঘোষ বলে মনে করছে একাংশ।

জানা গেছে, এদিন সকালে বাংলার বিধানসভা নির্বাচন নিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বিজেপির রাজ্য নেতাদের একপ্রস্থ বৈঠক অনুষ্ঠিত হয়। আর সেখানেই বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সেদিক থেকে নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে তার স্বপক্ষে প্রচার করে তৃণমূল কংগ্রেসকে কোণঠাসা করাই বিজেপির এখন প্রধান লক্ষ্য হবে বলে জানা গিয়েছে।

শুধু তাই নয়, রাজ্যের অনুন্নয়ন এবং তৃণমূল কংগ্রেসের দুর্নীতি নিয়ে লাগাতার তাদেরকে চাপে রাখাও বিজেপির কর্মসূচির অন্যতম অঙ্গ বলে খবর। সব মিলিয়ে একদিকে দলীয় কর্মসূচি ঠিক করা, আর অন্যদিকে যে ব্যাপারটি নিয়ে এতদিন সবথেকে বেশি জলঘোলা পরিস্থিতি তৈরি হয়েছে, সেই বাংলার বিধানসভা নির্বাচনে বিজেপির মুখ কে হবে! তা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করে জল্পনাকে দূরীভূত করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!